১ পয়েন্ট গড়ে দিতে পারে পার্থক্য, মহমেডান-ইউনাইটেড স্পোর্টসের মধ্যে জোর টক্কর

চলতি কলকাতা ফুটবল লিগের সুপার সিক্সে (CFL 2024) যাওয়ার আশা জিইয়ে রেখেছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। সুরুচি সংঘের সঙ্গে ২-২ গোলে ম্যাচ শেষ করার…

CFL 2024

চলতি কলকাতা ফুটবল লিগের সুপার সিক্সে (CFL 2024) যাওয়ার আশা জিইয়ে রেখেছে মহামেডান স্পোর্টিং ক্লাব (Mohammedan SC)। সুরুচি সংঘের সঙ্গে ২-২ গোলে ম্যাচ শেষ করার পর পয়েন্ট তালিকার তিন নম্বরে রয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব। তাদের শেষ ম্যাচ মেসারার্সের বিরুদ্ধে।

   

আল্ড্রেড-দীপেন্দু জুটি পরখ করলেন বাগান কোচ

গ্ৰুপ ‘এ’ ও গ্ৰুপ ‘বি’ থেকে তিনটি করে মোট ছ’টি দল যাবে সুপার সিক্সে। মহামেডান ‘এ’ গ্ৰুপে রয়েছে। এই গ্ৰুপ থেকে ডায়মন্ড হারবার এফসি ও সুরুচি সংঘের খেলা প্রায় নিশ্চিত। লড়াই চলছে তৃতীয় পজিশনের জন্য। তিনটি দল তৃতীয় পজিশনে থাকার দাবিদার ছিল- মহামেডান স্পোর্টিং ক্লাব, খিদিরপুর ও ইউনাইটেড স্পোর্টস ক্লাব। খিদিরপুরের বারোটি ম্যাচ খেলেছে। বারো ম্যাচে তাদের পয়েন্ট ১৯। এক ম্যাচ কম খেলে মহামেডান স্পোর্টিং ক্লাবেরও ১৯ পয়েন্ট রয়েছে। গোল পার্থক্যে খিদিরপুরের তুলনায় এগিয়ে রয়েছে সাদা কালো ব্রিগেড।

গ্ৰুপ পর্বে তাদের আর একটি ম্যাচ। মেসারার্সের বিরুদ্ধে জিতে পুরো পয়েন্ট নিশ্চিত করতে পারলে সুপার সিক্সে যাওয়ার ছাড়পত্র পাবে মহামেডান স্পোর্টিং ক্লাব। ইউনাইটেড স্পোর্টিসেরও সামনেও পরের রাউন্ডে যাওয়ার দরজা এখনও খোলা রয়েছে। পরপর তিন ম্যাচে পয়েন্ট নষ্ট করে গ্ৰুপ ‘এ’ পয়েন্ট তালিকার পাঁচ নম্বরে নেমে গিয়েছে ইউনাইটেড স্পোর্টস। এগারো ম্যাচে ১৮ পয়েন্ট অর্জন করেছে তারা। ইউনাইটেড স্পোর্টসের শেষ ম্যাচ বিএসএস-এর সঙ্গে।

লাগাতার আক্রমণের পথে না-ও যেতে পারেন মলিনা

মহামেডান স্পোর্টিস ক্লাবের এখন ১৯ পয়েন্ট। পরের ম্যাচ জিতলে হবে ২২ পয়েন্ট, ড্র করলে হবে ২০ পয়েন্ট। ইউনাইটেড স্পোর্টস ক্লাব এখন ১৮ পয়েন্টে রয়েছে। শেষ ম্যাচে জিতলে হবে ২১ পয়েন্ট, ড্র করলে ১৯ পয়েন্ট।