পানিহাটিতে মহিলা নিগ্রহে গ্রেফতার বিজেপি নেতা, সরব তৃণমূল

আরজি কর (RG Kar case) কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। প্রতিবাদে পথে নেমেছে বিভিন্ন পেশার মানুষ। নির্যাতিতার বিচারের দাবিই হয়ে উঠেছে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি। নবান্ন অভিযান…

Bjp leader arrested for charge against molestration at panihati incident on thursday

আরজি কর (RG Kar case) কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। প্রতিবাদে পথে নেমেছে বিভিন্ন পেশার মানুষ। নির্যাতিতার বিচারের দাবিই হয়ে উঠেছে মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি। নবান্ন অভিযান থেকে বনধ আর ধর্ণায় রাজ্যের শাসক দলকে আক্রমণ করতে পিছুপা হচ্ছে না বিজেপি। রাস্তায় নেমে পুলিশের সঙ্গে সংঘাতে নেমেছে শুভেন্দু-সুকান্তরা।

ডোরিনা ক্রসিংয়ে মঞ্চ বাঁধা নিয়ে সংঘাত পুলিশ-বিজেপির

   

এই পরিস্থিতিতে রাজ্যে প্রশাসন যখন ব্যাকফুটে খন পানিহানির বিজেপি নেতার বিরুদ্ধে উঠল মহিলা নিগ্রহের অভিযোগ। বাড়ির মধ্যে আটকে রেখে মহিলাকে যৌন নিগ্রহ করত বলে অভিযোগ বিজেপি নেতা স্পন্দন দাসের বিরুদ্ধে। পানিহাটি পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে ঘোলা থানার পুলিশ।

মুখ্যমন্ত্রীর বাড়িতে হানার ‘হোয়াটস্যাপ চক্রান্ত’ ফাঁস, পুলিশের জালে ৫

যৌন নির্যাতনের ঘটনায় বিজেপি নেতার নাম জড়াতেই রাজ্যের প্রধান বিরোধী দলকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছে তৃণমূল। রাজ্যের শাসক দলের দাবি, “নারী সুরক্ষা নিয়ে কথা বলার অধিকার বিজেপির নেই। এবার কী তাহলে শুভেন্দু অধিকারীর বাড়িতে অভিযান হবে?”

ভারতে ছাত্র আত্মহত্যার ‘মহামারী’ ছাপিয়েছে জনসংখ্যা বৃদ্ধিকে, NCRB রিপোর্টে চাঞ্চল্য

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়িতে অসুস্থ ব্যাক্তিকে দেখভালের নাম করে টালিগঞ্জের থেকে এক আয়াকে এনেছিল ওই অভিযুক্ত। তারপর রাতের পর রাত তার ওপর যৌন নির্যাতন চালাত বলে অভিযোগ। বুধবার ভোরে অভিযুক্তের বাড়ি থেকে পালিয়ে যায় ওই মহিলা। তারপর বিষয়টি সবাইকে বলতেই পুলিশের দ্বারস্থ হয় সকলে। নিগৃহীতার অভিযোগ পেয়েই অভিযুক্তের বাড়িতে হানা দেয় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত নেতাকে। যদিও এই বিষয়ে এখনও মুখ খুলতে চায় নি বিজেপি।