30 হাজার টাকার কমে পেয়ে যান এই রোবট ভ্যাকুয়াম ক্লিনার

আপনিও যদি ঘর ঝাড়ু দিতে ক্লান্ত হয়ে পড়েন, তাহলে দ্রুত নিয়ে আসুন এই রোবট ভ্যাকুয়াম ক্লিনারগুলি (Robotic Vacuum Cleaner)। এই ভ্যাকুয়াম ক্লিনারগুলি সহজেই আপনার বাড়ি…

Robotic-Vacuum-Cleaner

আপনিও যদি ঘর ঝাড়ু দিতে ক্লান্ত হয়ে পড়েন, তাহলে দ্রুত নিয়ে আসুন এই রোবট ভ্যাকুয়াম ক্লিনারগুলি (Robotic Vacuum Cleaner)। এই ভ্যাকুয়াম ক্লিনারগুলি সহজেই আপনার বাড়ি পরিষ্কারের কাজ করবে। বাড়ির প্রতিটি কোণ উজ্জ্বল করতে, এখানে এই ভ্যাকুয়াম ক্লিনারগুলির সম্পূর্ণ বিবরণ দেখুন, যেখানে আপনি এগুলি সস্তায় এবং ছাড়ে পেয়ে যাবেন।

ILIFE Robotic Vacuum Cleaner:
এই ভ্যাকুয়াম ক্লিনার আপনার ছোট ছোট কাজ কয়েক মিনিটের মধ্যে সম্পন্ন করবে। এটি মেঝে থেকে ময়লা পরিষ্কার করতে পারে এবং মুছতে পারে। যদিও এর আসল দাম 34,000 টাকা কিন্তু আপনি এটি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ পাচ্ছেন মাত্র 18,900 টাকায় 44 শতাংশ ছাড় সহ।

   

Pure Bot L1:
টু ইন ওয়ান রোবট ভ্যাকুয়াম ক্লিনার আপনার জন্য একটি ভালো বিকল্প হতে পারে। আপনি এটিকে আপনার ফোনের সাথে সংযুক্ত করেও পরিচালনা করতে পারেন৷ এতে আপনি পাচ্ছেন 2600 mAh সেলফ চার্জিং ব্যাটারি। আপনি এটি মাত্র 14,999 টাকায় 57 শতাংশ ছাড়ে কিনতে পারবেন।

অ্যাকাউন্টের টাকা বাঁচাতে এড়াতে পারেন এই ধরনের স্ক্যাম কল

Xiaomi Robot Vacuum Cleaner:
আপনি Xiaomi এর ভ্যাকুয়াম ক্লিনার পাচ্ছেন অনেক সস্তায়। উন্নত লেজার নেভিগেশন এবং একাধিক মানচিত্র মেমরি উপলব্ধ এই ভ্যাকুয়াম ক্লিনারটিতে। অন্যান্য ভ্যাকুয়াম ক্লিনারের মতো, আপনি এটি Amazon থেকে 46 শতাংশ ছাড়ে অর্থাৎ 18,999 টাকায় পাবেন।

Eureka Forbes acuum Cleaner:
এই ভ্যাকুয়াম ক্লিনারটি বেশ পাতলা এবং এটি কমপ্যাক্ট আকারে আসে। আপনি এটিকে Amazon থেকে 16,699 টাকায় 44 শতাংশ ছাড় সহ কিনতে পারবেন।

AGARO Alpha Robot Vacuum Cleaner:
এই ভ্যাকুয়াম ক্লিনার রোবটটি আপনার জন্য উপযুক্ত। এটিতে অনেকগুলি বৈশিষ্ট্যও পাওয়া যায়, আপনি যদি এটি কিনতে চান তবে আপনি এটি Amazon থেকে ছাড় সহ 22,499 টাকায় পাবেন।