সেপ্টেম্বরের প্রথম সপ্তাহেই দলের সঙ্গে যোগ দেবেন বিজয় ভার্গিস

মিকেল স্ট্যাহরের তত্ত্বাবধানে অনবদ্য পারফরম্যান্স দিয়ে মরসুম শুরু করেছিল কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। ডুরান্ড কাপের গ্ৰুপ পর্বে একের পর এক শক্তিশালী দলকে পরাজিত করে কোয়ার্টার…

Bijoy Varghese

মিকেল স্ট্যাহরের তত্ত্বাবধানে অনবদ্য পারফরম্যান্স দিয়ে মরসুম শুরু করেছিল কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters)। ডুরান্ড কাপের গ্ৰুপ পর্বে একের পর এক শক্তিশালী দলকে পরাজিত করে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল নোয়া সাদাউরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। অনবদ্য লড়াই করেও বেঙ্গালুরু এফসির কাছে পরাজিত হতে হয়েছিল কেরালা দলকে। যা নিঃসন্দেহে হতাশ করেছে দলের সমর্থকদের।

এসবের মাঝেই গত কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে নয়া আইএসএল মরসুমের সূচি। সেই অনুযায়ী আগামী ১৫ই সেপ্টেম্বর নিজেদের ঘরের মাঠে টুর্নামেন্টের প্রথম ম্যাচ খেলবে মিকেল স্ট্যাহরের ছেলেরা। যেখানে তাঁদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে শক্তিশালী পাঞ্জাব এফসি‌। গত ফুটবল মরসুমটা পাঞ্জাবের জন্য খুব একটা ইতিবাচক না হলেও এবার নয়া কোচের তত্ত্বাবধানে সেজে উঠছে এই ফুটবল ক্লাব।

   

যাদের আটকাতে গিয়ে কার্যত হিমসিম খেতে হয়েছে মোহনবাগানের মতো দলকে‌। তাই এই লড়াইটা যে খুব একটা সহজ হবে না সেটা ভালো মতোই বুঝতে পারছেন সুইডিশ কোচ। সেজন্য ডুরান্ডের ধাক্কা ভুলে এখন ঘুরে দাঁড়ানোই অন্যতম লক্ষ্য আদ্রিয়ান লুনাদের। তাই সময় নষ্ট না করে জোরকদমে অনুশীলন শুরু করে দিয়েছেন কোচ।

তবে ব্যক্তিগত সমস্যার দরুন এখনও পর্যন্ত দলের সঙ্গে যোগ দিতে পারেননি বেশ কয়েকজন ফুটবলার। যাদের মধ্যে অন্যতম বিজয় ভার্গিস (Bijoy Varghese)। গত বেশ কয়েক মরসুম ধরেই দক্ষিণের ক্লাবের হয়ে খেলছেন এই সেন্টার ব্যাক। কিন্তু এখনও পর্যন্ত দলের সঙ্গে যুক্ত হননি এই ভারতীয় তারকা। যতদূর খবর সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহেই কোয়ামি পেপরাদের সঙ্গে অনুশীলনে দেখা যাবে এই ফুটবলারকে।