৬টি ছক্কা! গম্ভীরের প্রিয় ক্রিকেটার বোলারদের নিয়ে ছেলেখেলা করলেন

বিস্ফোরক ইনিংস। ৬টি ছক্কা ও ৩টি চার,২৮০ স্ট্রাইক রেট। যে ব্যাটসম্যান এই কাজটি করেছেন তিনি গৌতম গম্ভীরের প্রিয় এক ক্রিকেটার। রাহুল দ্রাবিড়ের মনও জয় করে…

Ayush Badoni

বিস্ফোরক ইনিংস। ৬টি ছক্কা ও ৩টি চার,২৮০ স্ট্রাইক রেট। যে ব্যাটসম্যান এই কাজটি করেছেন তিনি গৌতম গম্ভীরের প্রিয় এক ক্রিকেটার। রাহুল দ্রাবিড়ের মনও জয় করে নিয়েছেন তিনি। আমরা আয়ুশ বাদোনির (Ayush Badoni) কথা বলছি, যিনি দিল্লি প্রিমিয়ার লিগ ২০২৪ অর্থাৎ ডিপিএলে খেলেছেন মারকাটারি ইনিংস।

জাদেজা-সিরাজের সঙ্গে ৩ জন মাঠের বাইরে, তড়িঘড়ি বড় সিদ্ধান্ত নিল BCCI

   

২৬ অগস্ট সন্ধ্যায় ওল্ড দিল্লির বিরুদ্ধে ম্যাচে দক্ষিণ দিল্লি সুপারস্টার্সের হয়ে খেলার সময় আয়ুশ বাদোনি হৈচৈ ফেলে দিয়েছিলেন। ব্যাট হাতে এমন বিপর্যয় ঘটিয়েছেন যে, সতীর্থ খেলোয়াড় প্রিয়াংশ আর্যের সেঞ্চুরির পরও তার ইনিংসের প্রভাব একটুও কমেনি। আর আয়ুষ বাদোনি মাত্র ২০ বলে খেলেছেন এই সাড়া ফেলে দেওয়া ইনিংস।

আয়ুশ বাদোনি ২০ বলে ২৮০ স্ট্রাইক রেটে ব্যাট করেন। আয়ুশ বাদোনির ৫৬ রানের বিস্ফোরক ইনিংসটি ৬টি ছক্কা ও ৩টি চার রিয়েছে। ২০ বলে করা আয়ুশ বাদোনির এই ৬টি ছক্কা দক্ষিণ দিল্লি সুপারস্টার্সের ইনিংসে ১৮টি ছক্কার অংশ ছিল। দক্ষিণ দিল্লি সুপারস্টার্সের সবচেয়ে বেশি ৭টি ছক্কা হাঁকান প্রিয়াংশ আর্য। এরপর ৬টি ছক্কা হাঁকান আয়ুশ বাদোনি। এই দু’জন ছাড়াও সার্থক রায় ৩টি ছক্কা ও তেজস্বী ২টি ছক্কা হাঁকান।

ISL: একটা-দু’টো নয় ৭টা ডার্বি! জমজমাট ৩ মাস

আইপিএল ২০২৪-এর আগে দিল্লির রঞ্জি দল আয়ুষ বাদোনিকে অপমানিত করেছিল বলে অভিযোগ রয়েছে। দলের মূল ব্যাটসম্যান থাকাকালীন এই ঘটনা ঘটেছিল। এমনকি দিল্লি রঞ্জি দলের কর্মকর্তারা তাকে শীর্ষ ১৫ জন খেলোয়াড়ের তালিকা থেকে বাদ দিয়েছিলেন। তবে সেই সব ঘটনা কাটিয়ে ওঠার পর শুধু আইপিএল ২০২৪-এ নয়, এখন ডিপিএল ২০২৪-এও ধারাবাহিকভাবে ভাল পারফর্ম করছেন তিনি।