নবান্ন অভিযান ঘিরে হাতের বাইরে পরিস্থিতি, ইটের আঘাতে মাথা ফাটল পুলিশের

নবান্ন অভিযান ঘিরে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়েছে হাওড়ায়। পুলিশকে লক্ষ্য করে মিছিল থেকে ইট, পাথর ছোঁড়া হয়েছে। এদিকে বিক্ষোভকারিদের ইটের আঘাতে আহত হলেন এক পুলিশ…

নবান্ন অভিযান ঘিরে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়েছে হাওড়ায়। পুলিশকে লক্ষ্য করে মিছিল থেকে ইট, পাথর ছোঁড়া হয়েছে। এদিকে বিক্ষোভকারিদের ইটের আঘাতে আহত হলেন এক পুলিশ কর্মী। তাঁর মাথা ফেটে গিয়েছে বলে খবর। 

মাথা ফেটেছে চণ্ডীতলা থানার আইসি। হাওড়া ময়দানে পুলিশ ও বিক্ষোভকারীদের সংঘর্ষে তুলকালাম পরিস্থিতি তৈরি হয়েছে। সবথেকে বড় কথা, প্রতিবাদীদের দাপটে পিছু হটল পুলিশ।  আজ মঙ্গলবার আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতাল-কাণ্ডে নবান্ন অভিযানের ডাক দিয়েছে পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ। এদিকে বেলা যত এগোচ্ছে ততই পুলিশ ও আন্দোলনকারীদের মধ্যে খণ্ডযুদ্ধ শুরু হয়। সমগ্র পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে। 

   

এদিকে পুলিশ তাড়া করছেন আন্দোলনকারীদের। ছত্রভঙ্গ করতে সমানে চলছে কাঁদানে গ্যাস, জলকামান। 

 

এই সংবাদটি সবেমাত্র এসেছে এবং আপনি এটি kolkata24x7.in এ পড়ছেন। যেমন তথ্য প্রাপ্ত হচ্ছে, আমরা এটি আপডেট করছি। আরও ভাল অভিজ্ঞতার জন্য আপনি এই সংবাদটি রিফ্রেশ করুন, যাতে আপনি অবিলম্বে সমস্ত আপডেটগুলি পেতে পারেন। আমাদের সাথে থাকুন এবং প্রতিটি সঠিক সংবাদ পান প্রথমে কেবল kolkata24x7.in এ ।