বিস্ফোরক মোহন কর্তা! পড়শি ক্লাবের সমর্থন চাই না

মঙ্গলবার নিজেদের ঘরের মাঠে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। গত কোয়ার্টার ফাইনাল ম্যাচের পর ডুরান্ডের এই সেমিফাইনালের দিকে নজর রয়েছে সমর্থকদের।…

Secretary Debashis Dutta

মঙ্গলবার নিজেদের ঘরের মাঠে বেঙ্গালুরু এফসির মুখোমুখি হবে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। গত কোয়ার্টার ফাইনাল ম্যাচের পর ডুরান্ডের এই সেমিফাইনালের দিকে নজর রয়েছে সমর্থকদের। সেজন্য, গত শুক্রবার রাত থেকেই শুরু হয়ে গিয়েছে এই ম্যাচের টিকিট বিক্রি। এছাড়াও পরবর্তীতে অফলাইন টিকিট বিক্রি করার কথাও ঘোষণা করে ডুরান্ড কমিটি।

   

সেই অনুযায়ী সোমবার সকাল থেকেই মোহনবাগান ক্লাব টেন্ট থেকে টিকিট সংগ্রহ করছেন সমর্থকরা। এমনকি আগামীকাল ও ক্লাব থেকে মিলবে টিকিট। যারফলে নিজেদের সুবিধা মতো সংগ্রহ করতে পারবেন সকল সমর্থকরা।

গত বছর ডুরান্ড ফাইনালে দুই প্রধানের লড়াই হলেও এবার বদলেছে পরিস্থিতি। দিন কয়েক আগেই কোয়ার্টার ফাইনালে পরাজিত হয়েছে ইমামি ইস্টবেঙ্গল। অন্যদিকে পাঞ্জাব এফসিকে হারিয়ে বাংলার একমাত্র দল হিসেবে সেমিফাইনালে উঠেছে মোহনবাগান।

এই পরিস্থিতিতে সমর্থকরা ছাড়াও জয় চাইছেন বাংলার বহু ফুটবলপ্রেমী। সেই নিয়েই এবার মুখ খুললেন সবুজ-মেরুন সচিব দেবাশিস দত্ত (Debashis Dutta)। তিনি বলেন, ‘আমাদের দলের সমর্থকরাই যথেষ্ট। আমি চাই দলের সকল সমর্থকরা মাঠে আসুক। আমরা অন্য দলের সমর্থন আমাদের দরকার নেই। মোহনবাগানের সমর্থকরা বাকিদের থেকে অনেক এগিয়ে। তবে কেউ যদি ভালো ফুটবল দেখার জন্য আসতে চায় তাহলে আসতেই পারে।’