East Bengal FC: বাতিল ইস্টবেঙ্গলের ম্যাচ

অপেক্ষা করেও খেলা শুরু করা গেল না। প্রবল বৃষ্টির কারণে ভেস্তে গেল কলকাতা ফুটবল লিগে (CFL 2024) ইস্টবেঙ্গলের (East Bengal FC) ম্যাচ। শনিবার সিএফএল-এর ম্যাচে…

East Bengal FC

অপেক্ষা করেও খেলা শুরু করা গেল না। প্রবল বৃষ্টির কারণে ভেস্তে গেল কলকাতা ফুটবল লিগে (CFL 2024) ইস্টবেঙ্গলের (East Bengal FC) ম্যাচ। শনিবার সিএফএল-এর ম্যাচে ইস্টবেঙ্গল বনাম পিয়ারলেস ম্যাচ হওয়ার কথা ছিল। লাল হলুদের ঘরের মাঠে ম্যাচ আয়োজন করার কথা ছিল। কিন্তু প্রচণ্ড বৃষ্টির কারণে এই ম্যাচ শুরু করা যায়নি।

   

BCCI-এর প্রচুর টাকা, তার থেকেও বড়লোক এই কিংবদন্তি

বল গড়ায়নি মাঠে। শেষ পর্যন্ত ম্যাচ বাতিলের সিদ্ধান্ত। নির্ধারিত সময়ের পর ৪০ মিনিট পর্যন্ত অপেক্ষা করেছিলেন রেফারি ও ম্যাচ কমিশনার। কিন্তু অপেক্ষাই সার। ম্যাচ শুরু করা সম্ভব হয়নি। কম আলো, বজ্রবিদ্যুৎ ও প্রবল বৃষ্টির কারণে ম্যাচ বাতিল করে দেওয়া হয়েছে।

প্রবল বৃষ্টির কারণে জল জমে গিয়েছিল মাঠে। তাছাড়া পরিস্থিতি উন্নত হওয়ার কোনও লক্ষণ দেখা যাচ্ছিল না। অতএব ম্যাচ বাতিল করে দেওয়া ছাড়া অন্য কোনও উপায় ছিল না। প্রবল বৃষ্টির কারণে তা বাতিল ঘোষণা করেন রেফারি ও ম্যাচ কমিশনার। শনিবার (২৪ অগস্ট) বিকেল ৩টের সময় ইস্টবেঙ্গল-পিয়ারলেস ম্যাচ হওয়ার কথা ছিল। নির্ধারিত সময়ের পর আরও ৪০ মিনিট পর অপেক্ষা করা হয়েছিল।

দক্ষিণ বঙ্গে বেড়েছে বৃষ্টির পরিমাণ। এদিনও সকাল থেকে কলকাতার আকাশে ছিল মেঘের ঘনঘটা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে বৃষ্টির পরিমাণ। দুপুরের পর থেকে মুষলধারে বৃষ্টি শুরু হয়েছিল। যার প্রভাব পড়েছে মাঠে। শুরু করা গেল না ইস্টবেঙ্গলের কলকাতা ফুটবল লিগের ম্যাচ।

জয় শাহ আইসিসিতে গেলে বিসিসিআই-এর দায়িত্বে কে? জানুন সম্ভাব্য ৪ নাম

যদিও এই ম্যাচ বাতিল হওয়ার ফলে লাল হলুদ শিবিরের কোনও সমস্যা হবে না। কারণ তারা ইতিমধ্যে চলতি কলকাতা ফুটবল লিগের পরের পর্বের জন্য যোগ্যতা অর্জন করেছে। সুপার সিক্সে খেলার জন্য তৈরি হচ্ছে মশাল বাহিনী।