হাতেগরম খাবার, সঙ্গে সিনেমা দেখার আনন্দ! এক প্ল্যাটফর্মে দুইয়ের মজা আনছে Zomato-Paytm

বৃষ্টির ‘নস্টালজিক’ আবহাওয়া। না আজ আর হেঁশেলে ঘটি-বাটি নাড়াতে মন চাইছে না! কিন্তু উদরপূর্তির তো প্রয়োজন। এমন পরিস্থিতিতে উপায় একটাই। বাইরের খাবার অর্ডার করা। এক্ষেত্রে…

Zomato-Paytm

বৃষ্টির ‘নস্টালজিক’ আবহাওয়া। না আজ আর হেঁশেলে ঘটি-বাটি নাড়াতে মন চাইছে না! কিন্তু উদরপূর্তির তো প্রয়োজন। এমন পরিস্থিতিতে উপায় একটাই। বাইরের খাবার অর্ডার করা। এক্ষেত্রে আমাদের অ্যাপ নির্ভর অনলাইন ডেলিভারি সংস্থাগুলির উপর নির্ভর করে থাকতে হয়। যার মধ্যে অন্যতম জোমাটো (Zomato)। গরম খাবার ডেলিভারি করার ক্ষেত্রে এদের জবাব নেই। কিন্তু এবারে শুধু খাবার ডেলিভারিতে ব্যবসা সীমা বদ্ধ রাখতে নারাজ সংস্থা। তবে গ্রাহকদের জন্য কী আনতে চলেছে সংস্থা?

এবারে এই অনলাইন ফুড ডেলিভারি কোম্পানিটি সিনেমা ও নানান শো-এর টিকিট বিক্রি করবে। সম্প্রতি সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, তারা পেটিএম-এর (Paytm) থেকে সিনেমা ও শোয়ের টিকিট কেনার ডিজিটাল প্ল্যাটফর্মটি অধিগ্রহণ করছে। তাই সিনেমা দেখতে দেখতে খাবার খাওয়ার সুযোগ পাওয়া যাবে।

   

Zomato থেকে কাটা যাবে সিনেমার টিকিট

এদিকে বর্তমানে অনলাইনে সিনেমার টিকিট কাটার ক্ষেত্রে “বুক মাই শো”-এর একচেটিয়ে রাজত্ব। অনেকেই হয়ত জানেন না, এই অ্যাপের মালিকানা সংস্থা হচ্ছে মুকেশ আম্বানির রিলায়েন্স। এবারে সংশ্লিষ্ট ক্ষেত্রে তাদের একচ্ছত্র আধিপত্য কাটাতে মাঠে নামছে জোমাটো (Zomato-Paytm)। 

পুজোর আগে Redmi-র এই ফোনে চলছে লোভনীয় ডিসকাউন্ট, এখনই কেনার মোক্ষম সুযোগ

প্রসঙ্গত, ২০১৭ সাল থেকে  “বুক মাই শো”-এর একমাত্র প্রতিযোগী ছিল পেটিএমের ‘টিকিটনিউ’ (ticketnew)। আবার তাদের ইনসাইডার (Insider) প্ল্যাটফর্মেও বিভিন্ন লাইভ শো-এর টিকিট পাওয়া যেত। এবারে সেই প্ল্যাটফর্মে মাথা গলাচ্ছে ফুড ডেলিভারি সংস্থাটি। এ বিষয়ে জ্যোমাটো’র পক্ষ থেকে জানানো হয়েছে, অনলাইনে খাবার ডেলিভারির পাশাপাশি তারা ইভেন্ট আয়োজন, রেস্তোরাঁয় টেবিল বুকিং সহ সিনেমা শো-এর টিকিট বুকিংয়ের ব্যবসায় জোর দিতে উৎসাহী।