East Bengal সমর্থকদের জন্য সুখবর, প্রথম একাদশে স্টার প্লেয়ার

ইস্টবেঙ্গল (East Bengal) সমর্থকদের জন্য সুখবর। শুরু থেকে মাঠে নামলেন সায়ন ব্যানার্জী (Sayan Banerjee)। মঙ্গলবারের কলকাতা ফুটবল লিগের ম্যাচে সায়নকে প্রথম একাদশে রেখেছিলেন ইস্টবেঙ্গল এফসির…

Exciting News for East Bengal Fans

ইস্টবেঙ্গল (East Bengal) সমর্থকদের জন্য সুখবর। শুরু থেকে মাঠে নামলেন সায়ন ব্যানার্জী (Sayan Banerjee)। মঙ্গলবারের কলকাতা ফুটবল লিগের ম্যাচে সায়নকে প্রথম একাদশে রেখেছিলেন ইস্টবেঙ্গল এফসির রিজার্ভ দলের কোচ বিনো জর্জ।

মোহনবাগানের ত্রাস, লাল-হলুদের হৃদপিণ্ড! কোথায় হারিয়ে গেলেন পেন ওরজি?

   

মরসুম শুরু হতে না হতেই চোট সমস্যার সঙ্গে মোকাবিলা করতে হচ্ছে লাল হলুদ শিবিরকে। ইংল্যান্ডে নেক্সট যেন কাপ খেলতে গিয়েও পিছু ছাড়েনি চোট সমস্যা। সেখানে সায়ন ব্যানার্জীকে সব ম্যাচে ব্যবহার করতে পারেননি বিনো জর্জ। যদি তরুণ ফুটবলারের চোট যে খুব একটা গুরুতর নয় সে কথাও স্পষ্ট করে দিয়েছিলেন বিনো। ইংল্যান্ডে জানিয়েছিলেন, ‘সায়নের চোট গুরুতর নয়। রিকভারি করছে।’

ভারতে ফিরে আসার পরেও সায়ন ব্যানার্জীর চোট নিয়ে প্রশ্ন ছিল। কলকাতা ফুটবল লিগে ইস্টবেঙ্গলের গত ম্যাচে ছিলেন না তিনি। রিজার্ভ বেঞ্চেও সায়ন ছিলেন না। রেইনবোর বিরুদ্ধে মঙ্গলবারের ম্যাচে সায়ন ব্যানার্জীকে শুরু থেকেই মাঠে নামিয়েছিলেন প্রশিক্ষক।

চলতি কলকাতা ফুটবল লিগে ইতিমধ্যে প্রাথমিক পর্বে নিজেদের প্রমাণ করেছে। লিগের প্রথম দল হিসেবে নিশ্চিত করেছে সুপার সিক্সের টিকিট। সিএফএল ২০২৪-এ পরপর আট ম্যাচ জেতা লাল হলুদ ব্রিগেডের ওপর এখন চাপ অনেকটাই কম। আপাতত এই টুর্নামেন্টে তাদের হারানোর কিছু নেই।

এক দিন আগে কেন শিলং গেল East Bengal FC? জানুন পুরোটা

কলকাতা ফুটবল লিগের গত ম্যাচে লাল হলুদের স্টার্টিং লাইন আপে ছিলেন অভিজ্ঞ ভিপি সুহের। সুহের রেইনবোর বিরুদ্ধে হওয়া এই ম্যাচে ছিলেন না। সুযোগ পেয়েছিলেন সায়ন। সুপার সিক্সে ইস্টবেঙ্গল আরও কঠিন পরীক্ষার মুখে পড়তে পারে। দুই গ্ৰুপ থেকে তিনটি করে দল সেরা ছয়ে থাকবে। নিজেদের গ্ৰুপে থাকা দলের বিরুদ্ধে খেললেও অন্য গ্ৰুপের দলের বিরুদ্ধে এই পর্বে খেলতে হবে বিনো জর্জের ছেলেদের। তার আগে প্রস্তুতি সেরে রাখা দরকার।