আন্দোলন-তদন্ত নিয়ে হতাশ মৃতার বাবা, তুললেন দ্বিচারিতার অভিযোগ

তদন্তের গতিপ্রকৃতি নিয়ে প্রশ্ন তুললেন আরজি কর (RG Kar) কাণ্ডে মৃতার বাবা। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের ভাবনা ব্যাখা করলেন তিনি। মৃতার বাবার গলায় চলমান…

father of the rg kar victim accuses mamata banerjee for ongoing situation

তদন্তের গতিপ্রকৃতি নিয়ে প্রশ্ন তুললেন আরজি কর (RG Kar) কাণ্ডে মৃতার বাবা। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের ভাবনা ব্যাখা করলেন তিনি। মৃতার বাবার গলায় চলমান পরিস্থিতি নিয়ে আক্ষেপ আর হতাশা ধরা পড়েছে। তিনি বলেন, “সিবিআই তদন্ত কয়েকদিন হয়ে গেল। কিন্তু এখনও কিছুই হয়নি, এটা নিয়ে একটু হতাশা তো আমাদের থাকবেই। কিন্তু সিবিআইয়ের উপর আস্থা আমাদের রাখতে হবে।” পাশাপাশি বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকেও আঙুল তোলেন মৃতার বাবা।

আরজি কর কাণ্ডে সোশ্যাল মিডিয়ায় পোস্ট,হাজার জনকে নোটিশ পাঠিয়ে তলব লালবাজারে

   

মুখ্যমন্ত্রীকে তিনি বলেন, “মুখ্যমন্ত্রী এত কথা বলছেন, নিজে রাস্তায় নামছেন, আন্দোলন করছেন নির্যাতিতার বিচার চাই বলে। এদিকে উনি আবার আন্দোলন যাতে না হয়, সেই চেষ্টা করছেন। এই রকম দ্বিচারিতা কেন করছেন উনি।”

নেশা কিংবা চারিত্রিক দোষ, প্রতিটি সিভিক ভলান্টিয়ারের তথ্য চাইল লালবাজার

যদিও সম্প্রতি মৃতার সোদপুরের বাড়িতে গিয়ে তাঁর বাবা-মায়ের সঙ্গে দেখা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আরজি কর কাণ্ডে সিবিআই তদন্তে করবে কিনা তার জন্য মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিল মৃতার পরিবার। তখনই তাঁদের বাড়িতে গিয়ে কথাবার্তা বলেন মুখ্যমন্ত্রী। আর তারমধ্যেই মৃতার পরিবারের এই ‘ক্ষোভ’ যথেষ্ট ইঙ্গিতপূর্ণ মনে করছে ওয়াকিবহাল মহল।

প্রতিবাদের বিকেলে লাঠিচার্জ, পুলিশি আক্রমণে ‘ডিফেন্স’ শক্ত করল মোহন-ইস্ট

মৃতার বাবার দাবি, আগে বিচার চাই। বিচার পেলে তবেই তিনি রাজ্য সরকারের কাছ থেকে আর্থিক ক্ষতিপূরণ গ্রহণ করবেন। ‘আমি দোষীদের কঠোরতম শাস্তির দাবি করছি। তা পূরণ হলে তবেই আমি রাজ্য সরকারের কাছ থেকে আর্থিক ক্ষতিপূরণের বিষয়টি বিবেচনা করব।