প্রতিবাদের ‘আগুন’ এবার ময়দানেও, পুলিশি ব্যারিকেডে ‘জয় হে’ মেলাল ‘হলুদ-মেরুন’কে

আরজি কর (RG.Kar) প্রতিবাদের আগুন ছড়িয়ে পড়ল রবিবাসরীয় বিকেলে। সল্টলেক স্টেডিয়ামে প্রতিবাদ মিছিলে পা মিলিয়েছিল ময়দানের তিন যুযুধান শিবির। পুলিশি লাঠিচার্জ সহ্য করেও প্রতিবাদে গলা…

Football clubs protest on Rg kar caseon Sunday in Kolkata.

আরজি কর (RG.Kar) প্রতিবাদের আগুন ছড়িয়ে পড়ল রবিবাসরীয় বিকেলে। সল্টলেক স্টেডিয়ামে প্রতিবাদ মিছিলে পা মিলিয়েছিল ময়দানের তিন যুযুধান শিবির। পুলিশি লাঠিচার্জ সহ্য করেও প্রতিবাদে গলা মেলাল মোহনবাগান-ইস্টবেঙ্গল ও মহামেডানের সমর্থকেরা। পুলিশের ব্যারিকেড আর বৃষ্টি উপেক্ষা করেই সমবেত কন্ঠে জন-গণ-মন জাতীয় সঙ্গীতে গলা মেলায় প্রত্যেকে। তিনটি যুযুধান শিবিরের এই বিরল ঐক্য ছিল চোখে পড়ার মতো। একসঙ্গে এই আন্দোলনে থাকার বার্তা দিয়েছেন তাঁরা।

প্রতিবাদের বিকেলে লাঠিচার্জ, পুলিশি আক্রমণে ‘ডিফেন্স’ শক্ত করল মোহন-ইস্ট

   

এদিন বিক্ষোভকারীদের পাশে দাঁড়িয়েছেন মোহনবাগানের অধিনায়ক শুভাশিস বসু। সস্ত্রীক তিনি যুবভারতীর মিছিলে এদিন হাজির হন। মোমবাতি মিছিলে পা মেলান তিনি।

Subhasish Bose attant rally in kolkata.

                                                                     শুভাশিস বসু

প্রতিবাদীদের সঙ্গে কথা বলছেন এই ভারতীয় ফুটবলার।

আরজি কর কাণ্ডে প্রতিবাদের জের, প্রতি ২ ঘন্টায় রাজ্যগুলির রিপোর্ট তলব কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের

রবিবার বিকেলে সল্টলেক স্টেডিয়াম চত্বরে জমায়েতের পরিকল্পনা করে ফুটবলপ্রেমীরা। দলে দলে যোগ দিতে থাকেন মোহন-ইস্ট ও মহামেডানের সমর্থকেরা। পরিস্থিতি আঁচ করতে পেরেই গোটা এলাকায় মোতায়েন করা হয় বিরাট পুলিশ বাহিনী। সঙ্গে রাফ।

আরজি কর কাণ্ডে সরব হরভজন, মমতা-সিবিআইকে চিঠি প্রাক্তন ক্রিকেটারের

ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন এআইএফএফ প্রেসিডেন্ট তথা বিজেপি নেতা কল্যান চৌবে। চেষ্টা করেও মিছিল সরাতে পারেনি পুলিশ। আবার বেঙ্গল কেমিক্যালের দিক থেকে যুবভারতীর দিকে মিছিল শুরু হয়েছে। রয়েছেন তিন প্রধান দলের সমর্থকেরা।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রধান দলগুলির বেশ কিছু সমর্থককে আটক করেছিল পুলিশ।

ঘটনাস্থলে পুলিশের লাঠির ঘায়ে অনেকে আহত হয়েছেন। মহিলা সমর্থকদের ওপরও পুলিশ লাঠিচার্জ করেছে বলে অভিযোগ পুলিশের বিরুদ্ধে। এছাড়াও এদিন শহরের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ দেখায় প্রতিবাদীরা। উল্টোডাঙা, কৈখালি ও রুবির মোড়ে প্রতিবাদে ঢল নামে মানুষের।