‘মমতাকে না সরালে দ্বিতীয় বাংলাদেশ হবে বাংলা’, আশঙ্কা কেন্দ্রীয় মন্ত্রীর

আরজি কর-কাণ্ডে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। এবার তিনি যা বললেন তা শুনে সকলেই চমকে গিয়েছেন। আজ…

আরজি কর-কাণ্ডে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূমিকা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। এবার তিনি যা বললেন তা শুনে সকলেই চমকে গিয়েছেন।

আজ রবিবার তিনি বলেছেন, “এটা খুবই অদ্ভুত এবং আমি অবাক হয়েছি। মুখ্যমন্ত্রী হওয়ার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় স্বাস্থ্যমন্ত্রীও বটে। সেইসঙ্গে আইনশৃঙ্খলা তাঁর হাতে এবং তিনি ক্ষমতায়। যদি তিনি এটি সামলাতে না পারেন তবে তার পদত্যাগ করা উচিত। তৃণমূলকে ক্ষমতা থেকে সরাতে না পারলে বাংলা দ্বিতীয় বাংলাদেশে পরিণত হবে।”

   

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করার পাশাপাশি বাংলার ভিত্তি নিয়েও সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। গিরিরাজ সিং লিখেছেন, বাংলায় তৈরি আধার কার্ড পুনরায় পরীক্ষা করা হোক। বেআইনিদের আধার কার্ডও ভোট ব্যাঙ্কের জন্য তৈরি করা হয়েছে। দেশের জন্য বড় বিপদ ডেকে আনছে। কলকাতার মেডিক্যাল কলেজে মহিলা চিকিৎসককে ধর্ষণের ঘটনায় মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করছে বিজেপি।

কলকাতায় চিকিৎসককে ধর্ষণ ও হত্যা মামলার প্রতিবাদে দেশজুড়ে চলছে বিক্ষোভ। ভুক্তভোগী চিকিৎসকের বিচারের দাবি উঠেছে সর্বত্র। গোটা ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক তরজাও চলছে। এই ইস্যুতে তৃণমূল সরকার ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করছে বিজেপি। কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংও এই ঘটনার নিন্দা করে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন। এভাবে চলতে থাকলে বাংলা আরেকটা বাংলাদেশ হয়ে যাবে।