AFC: মোহনবাগানকে বিপাকে ফেলতে পারে ‘টপ স্কোরার’

AFC চ্যাম্পিয়ন্স লিগে অংশ নেওয়ার আগে নতুন করে দল সাজিয়েছে মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) প্রতিপক্ষ আল ওয়াকরাহর (Al Wakrah SC)। নতুন মরসুমের জন্য…

Mohun Bagan SG may have to face afc team Al Wakrah SC player Ricardo Gomes

AFC চ্যাম্পিয়ন্স লিগে অংশ নেওয়ার আগে নতুন করে দল সাজিয়েছে মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan SG) প্রতিপক্ষ আল ওয়াকরাহর (Al Wakrah SC)। নতুন মরসুমের জন্য দলের সঙ্গে যুক্ত করা হয়েছে নতুন এক ফরোয়ার্ডকে।

   

Mohun Bagan SG: অ্যাঙ্গোলার বহু ম্যাচের নায়ক হতে পারেন বাগানের মাথাব্যথার কারণ

কাতারের আল ওয়াকরাহর ক্লাবে যোগ দিয়েছেন কেপ ভেরদের ফরোয়ার্ড রিকার্ডো গোমেস। ৩২ বছর বয়সী এই ফুটবলার দেশের হয়ে খেলেছেন একাধিক ম্যাচ। পেশাদার ক্লাব কেরিয়ারে জিতেছেন একাধিক ট্রফি। ব্যক্তিগত ক্ষেত্রেও পেয়েছেন সম্মান। লিগের টপ স্কোরারও হয়েছিলেন রিকার্ডো গোমেস (Ricardo Gomes)।

কে এই রিকার্ডো গোমেস?

ওডাফা-টোলগেদের গোলের পাস বাড়ানো সেই জুয়েল এখন কোথায়?

বয়স তিরিশের কোঠা অতিক্রম করলেও রিকার্ডোর খেলায় এখনও মরচে ধরেনি। বরং বিগত কয়েক মরসুমে কেরিয়ারের কিছু সেরা মুহূর্ত তিনি কাটিয়েছেন। সার্বিয়ান ফুটবলে চুটিয়ে খেলেছেন। সার্বিয়ান সুপার লিগে হয়েছিলেন সর্বোচ্চ গোল দেওয়া ফুটবলার। ২০২১-২২, ২০২২-২৩ মরসুমে করেছিলেন যথাক্রমে ২৯ ও ১৯ গোল। ২০২২-২৩ মরসুমে লিগের সেরা দলে ছিল তাঁর নাম। সেপ্টেম্বর ২০২২-এ হয়েছিলেন সার্বিয়ান সুপার লিগা প্লেয়ার অফ দ্যা মান্থ। তার আগে ২০১৭-১৮ মরসুমে লিগা প্রো-ও ছিলেন টপ স্কোরার। জাতীয় দলের হয়ে খেলে আলজেরিয়া, তানজানিয়ার মতো দলের বিরুদ্ধে করেছিলেন গোল।