অনুশীলনে যোগ দিলেও ডার্বি খেলবেন আনোয়ার? জল্পনা তুঙ্গে

আগামী ১৮ আগস্ট ডুরান্ড কাপের ডার্বি (Kolkata Derby) ম্যাচ। যেখানে মুখোমুখি হতে চলেছে ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। যা নিয়ে বহু আগে থেকেই উন্মাদনা…

East Bengal's Anwar Ali

আগামী ১৮ আগস্ট ডুরান্ড কাপের ডার্বি (Kolkata Derby) ম্যাচ। যেখানে মুখোমুখি হতে চলেছে ইমামি ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সুপার জায়ান্ট। যা নিয়ে বহু আগে থেকেই উন্মাদনা দেখা দিয়েছিল দুই প্রধানের সমর্থকদের মধ্যে। যারফলে অনলাইনে নিমেষে শেষ হয়ে গিয়েছে সমস্ত টিকিট। এমনকি শুক্রবারের মধ্যেই বিক্রি হয়ে গিয়েছে সমস্ত অফলাইন টিকিট।

তবুও কমেনি টিকিটের চাহিদা। আসলে মাঠে বসে নিজের প্রিয় দলের জয় দেখতে চাইছেন সকলে। উল্লেখ্য, এবারের এই ডুরান্ড কাপে শুরু থেকেই ব্যাপক ছন্দে রয়েছে দুই শিবির। গত দুই ম্যাচেই জয় পেয়েছে মোহন-ইস্ট। সেইধারা বজায় রাখার লক্ষ্য উভয়ের। তাই আসন্ন ম্যাচে নিজেদের সেরাটা উজাড় করে দিতে মরিয়া সকলে‌। তাঁর আগেই সুখবর উঠে আসলো লাল-হলুদ সমর্থকদের জন্য।

   

শুক্রবার থেকেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন ভারতীয় ডিফেন্ডার আনোয়ার আলি। অনুশীলন শেষে সেন্টার অফ এক্সিলেন্সে সকলের সাথেই দেখা গেল এই তারকা ফুটবলারকে। তাঁর উপস্থিতি অনেকটাই শক্তিশালী করে তুলবে ইস্টবেঙ্গলের রক্ষণভাগকে। সেইসাথে প্রতিপক্ষ দলের আত্মবিশ্বাসে আঘাত হানার ক্ষেত্রে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে কোচ কার্লেস কুয়াদ্রাতের এই স্ট্রাটেজি।

কিন্তু আদৌও তাঁকে ম্যাচের শুরু থেকে রাখা হবে কিনা সেটা এখনও স্পষ্ট নয়। পরিস্থিতি অনুযায়ী আনোয়ারকে নিয়ে সিদ্ধান্ত নেবেন স্প্যানিশ কোচ। গত ১৩ই আগস্ট বিশেষ অনুষ্ঠানের মধ্য দিয়ে দলের জার্সিতে আনোয়ার আলিকে সকলের সামনে আনেন লাল-হলুদ কর্তারা। সেই মঞ্চ থেকেই ডার্বি জয়ের হুঙ্কার দেন বাগানের এই প্রাক্তন ডিফেন্ডার। নতুন সিজনে এবার তাঁর দিকেই তাকিয়ে ইস্টবেঙ্গল সমর্থকরা।