সুখবর, নয়া ইনভেস্টর পেল হায়দরাবাদ এফসি

দীর্ঘ অপেক্ষার অবসান। নয়া ইনভেস্টর পেল হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, এই সিজন থেকেই এই দলের দায়িত্ব নিচ্ছে বিসি জিন্দাল গ্ৰুপ।…

Hyderabad FC fan

দীর্ঘ অপেক্ষার অবসান। নয়া ইনভেস্টর পেল হায়দরাবাদ এফসি (Hyderabad FC)। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, এই সিজন থেকেই এই দলের দায়িত্ব নিচ্ছে বিসি জিন্দাল গ্ৰুপ। সব ঠিকঠাক থাকলে আগামী সপ্তাহের শুরু থেকেই ক্লাবের সকল স্টাফ ও ফুটবলারদের একত্র করার কাজ শুরু করবে হায়দরাবাদ। যা নিঃসন্দেহে খুশি করবে দলের সমর্থকদের।

উল্লেখ্য, গত বেশকয়েক সিজন ধরেই আর্থিক সমস্যায় ভুগছিল নিজামের শহরের এই ফুটবল ক্লাব।। পরিস্থিতির উন্নতি করার পরিকল্পনা থাকলেও ট্রান্সফার ব্যানের মতো বিষয় গুলি আরো ব্যাকফুটে ঠেলে দিয়েছিল ম্যানেজমেন্টকে। যারফলে দল ছেড়ে অন্যত্র যোগদান করতে শুরু করেন হেভিওয়েট ফুটবলাররা। একটা সময় যাদের সামনে রেখে আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল এই ফুটবল ক্লাব পরিস্থিতির চাপে একে একে ছেড়ে দিতে হয় সকলকে। এমনকি আগের সিজনেই বিদায় নেন তাঁদের আইএসএল জয়ী কোচ মানোলো মার্কেজ।

   

তবুও সেই ডামাডোল পরিস্থিতির মধ্যে ও দেশীয় ব্রিগেডের উপর ভরসা করে গতবছর দল নামায় হায়দরাবাদ। থাংবোই সিংতোর হাতে তুলে দেওয়া হয়েছিল দলের দায়িত্ব। মরসুম জুড়ে হতশ্রী পারফরম্যান্স থাকলেও ভারতীয় তরুণদের পারফরম্যান্স মন জয় করেছিল সকলের। কিন্তু আসন্ন নতুন মরসুমের শুরুতে ও থেকে যায় সেই অর্থনৈতিক সমস্যা।

যারফলে দেশের ঐতিহ্যবাহী ফুটবল টুর্নামেন্ট তথা ডুরান্ড কাপ থেকে ও পিছু হটতে হয় তাঁদের। অনিশ্চিত ভবিষ্যতের ইঙ্গিত পেয়ে দল ছাড়তে শুরু করেন দীর্ঘমেয়াদি চুক্তি সম্পন্ন ফুটবলাররা। গত কয়েকদিন আগেই হায়দরাবাদ এফসি থেকে এনওসি নিয়েছিলেন ভিগনেশ দক্ষিণা মূর্তি। বর্তমানে চেন্নাইয়িন এফসিতে যোগদান করেছেন এই ভারতীয় ডিফেন্ডার। তবে শেষ বেলায় চমক দেওয়ার পরিকল্পনা রয়েছে হায়দরাবাদের।