আরজি কর কাণ্ডে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির পক্ষে সরব বাংলা পক্ষ

আরজি করে (R.G.Kar) চিকিত্সকের নির্মম হত্যার ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে সরব বাংলা পক্ষ (Bangla Pokkho)। সংগঠনের দাবি, এই নির্মম ধর্ষণ ও হত্যাকাণ্ডে কাউকে আড়াল না…

Bangla pokkho demands justice for victim of RG Kar Doctor murder case.

আরজি করে (R.G.Kar) চিকিত্সকের নির্মম হত্যার ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে সরব বাংলা পক্ষ (Bangla Pokkho)। সংগঠনের দাবি, এই নির্মম ধর্ষণ ও হত্যাকাণ্ডে কাউকে আড়াল না করে প্রত্যেক দোষীকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। ঘটনার সঙ্গে যুক্ত প্রত্যেক অপরাধীর ফাঁসির দাবি জানিয়েছে সংগঠনটি। ঘটনাটি সামনে আসতেই রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হয়েছে সংগঠনের সদস্যরা। 

আরজি কর কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশের পর বিবৃতি জারি কলকাতা পুলিশের

   

রাজ্যের নারীদের নিরাপত্তার দাবিতে এই ঘটনায় কলকাতা হাইকোর্টে বিচার বিভাগীয় তদন্ত দাবি করে তাঁরা।বাংলা পক্ষ সংগঠনের পক্ষ থেকে যতদ্রুত সম্ভব দোষীদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার পাশাপাশি নারী নিরাপত্তা সুনিশ্চিত করতে প্রশাসনকে আর্জি জানানো হয়েছে।

Bangla Pokkho demands justice for  victim of RG Kar Doctor murder case.

কেন প্রথমেই ‘অস্বাভাবিক মৃত্যু’? ধর্ষণ-কাণ্ডের কেস ডায়েরিতে চরম ক্ষুব্ধ প্রধান বিচারপতি!

আর জি কর (R.G.Kar) মেডিক্যাল কলেজে মহিলা চিকিত্সকের ধর্ষণ ও খুনের ঘটনা প্রতিটা বাঙালিকে নাড়িয়ে দিয়েছে। রাজ্যের বিভিন্ন কোনে প্রতিবাদে গর্জে উঠেছে সাধারন মানুষ। বুধবার রাতে বিভিন্ন জেলায় জেলায় প্রতিবাদে সামিল হতে চলেছে মহিলারা। ইতিমধ্যেই রাজ্য পুলিশের হাত থেকে গোটা ঘটনার তদন্তভার গ্রহণ করেছে সিবিআই।