8 কোটি টাকা হাতছাড়া না করতে চাইলে পূরণ করুণ Samsung-এর এই শর্ত

বড় কোম্পানিগুলি প্রায়শই বাউন্টি প্রোগ্রাম অফার করে থাকে। যে সকল ব্যক্তি তাদের ডিভাইসে ত্রুটি খুঁজে পায় সেই ব্যক্তিকে বিশাল পুরষ্কার দেওয়া হয়। এদিকে দক্ষিণ কোরিয়ার…

samsung

বড় কোম্পানিগুলি প্রায়শই বাউন্টি প্রোগ্রাম অফার করে থাকে। যে সকল ব্যক্তি তাদের ডিভাইসে ত্রুটি খুঁজে পায় সেই ব্যক্তিকে বিশাল পুরষ্কার দেওয়া হয়। এদিকে দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং (Samsung Company) বড় পুরস্কার ঘোষণা করেছে।

সেই ঘোষণায় বলা হয়েছে, যে ব্যক্তি গ্যালাক্সি ডিভাইসে পাওয়া নক্স ভল্টের ত্রুটি খুঁজে পাবে, সেই ব্যক্তিকে 1 মিলিয়ন ডলার পর্যন্ত (8 কোটি টাকার বেশি) পুরস্কার দেবে কোম্পানি। এছাড়াও, TEEGRIS OS এবং Rich OS-এর মতো প্ল্যাটফর্মে বাগ বাউন্টি খুঁজে বের করার জন্যও পুরস্কার দেওয়া হবে বলে জানানো হয়েছে কোম্পানির পক্ষ থেকে।

   

iPhone বা MacBook, Apple-এর গ্যাজেট অতি সস্তায় কেনার এখনই মোক্ষম সুযোগ

স্যামসাং-এর এই বাগ বাউন্টি হল ‘স্যামসাং মোবাইল ডিভিশন ইমপোর্টেন্ট সিনারিও ভালনারেবিলিটি প্রোগ্রাম’-এর অংশ। স্যামসাংয়ের এই উদ্যোগের উদ্দেশ্য হল সম্ভাব্য আক্রমণ সনাক্ত করা যা গ্যালাক্সি এস এবং জেড সিরিজের স্মার্টফোনগুলিকে প্রভাবিত করতে পারে৷ পুরস্কার ঘোষণা করে, কোম্পানি বলেছে যে কেউ যদি ডেটা লিফটিং, ডিভাইস আনলক, অ্যাপ্লিকেশন ইনস্টলেশন বা ডিভাইসের সুরক্ষার মতো কাজ করে থাকে তবে তাকে 1 মিলিয়ন ডলার (8 কোটি টাকার বেশি) পুরস্কার দেওয়া হবে।

জানুন পূরণ করতে হবে কোন শর্ত

আপনি যদি $1 মিলিয়ন অর্থ জিততে চান, তাহলে আপনাকে অবশ্যই Samsung Knox Vault এর সাথে যুক্ত হতে হবে। এছাড়া সেখানে একটি প্রতিবেদন জমা দিতে হবে যাতে প্রমাণ করে যে আপনার প্রচেষ্টাটি আপনি নিজের ইচ্ছায় করতে চলেছেন। প্রতিবেদনটির মাধ্যমে আপনি যদি প্রদত্ত পয়েন্ট পূরণ করতে পারেন তাহলেই স্যামসাং কোম্পানি আপনাকে সম্পূর্ণ অর্থ প্রদান করবে। তাই আর দেড়ি না করে আজই নেমে পড়ুন শর্ত পূরণের কাজে।