“কতো কিছু আমাকে ছেড়ে চলে যায়, শুধু রয়ে গেল…” কী লিখলেন পরীমণি?

অবশেষে ঘরবন্দিদশা থেকে মুক্তি পরীমণির (Pori Moni)। বাংলাদেশের একটি হাসপাতালে দেখা গেছে তাঁকে। সেখান থেকেই একটি আভেকঘন পোস্ট করেছে তিনি। বর্তমানে প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা…

অবশেষে ঘরবন্দিদশা থেকে মুক্তি পরীমণির (Pori Moni)। বাংলাদেশের একটি হাসপাতালে দেখা গেছে তাঁকে। সেখান থেকেই একটি আভেকঘন পোস্ট করেছে তিনি। বর্তমানে প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছাড়ার পর একের পর এক হিংসার ঘটনা ঘটেছে বাংলাদেশে। অবশেষে ঘর থেকে বেরিয়ে চিকিৎসা করাতে গেলেন তিনি।

সম্পত্তি সোশাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। তিনি সেখানে রয়েছে ঢাকার এভারকেয়ার হাসপাতলে। তাঁর পুরোন রয়েছে একটি সাদা টপ, চোখে চশমা এবং মুখে রয়েছে মাস্ক। তাঁর চুল রয়েছে খোঁপায় বাঁধা। তাঁর পোস্টে ক্যাপশনে তিনি লিখেছিলেন, “পৃথিবীর কতো কিছু আমাকে ছেড়ে চলে যায়। শুধু রয়ে গেলো আমার এই ভার্টিগো আর এই হসপিটাল!” তাঁর পোস্ট থেকে বোঝা যাচ্ছে যে মাথা ঘোড়ার সমস্যায় ভুগছেন তিনি।

   

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

এর আগে অভিনেত্রী জানিয়েছিলেন যে দেশের উত্তপ্তত পরিস্থিতিতে সন্তানদের নিয়ে ঘরবন্দি ছিলেন পরীমণি। আতঙ্কে বারান্দাতেও যেতে পারছিলেন তা তিনি । পরিস্থিতি ‘দমবন্ধ হয়ে আসছে’ বলে একটি নামি সংবাদসংস্থাকে জানিয়েছিলেন তিনি। প্রসঙ্গত, ২০২১ সালের ৫ অগস্ট মাদক মামলায় নাম জড়ায় পরীমণির। এরপরই হাজতবাস হয়েছিল তাঁর । সেই কথা স্মরণ করিয়ে সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, “তিন বছর আগে এই ৫ আগষ্ট যে ভাবে আমার স্বাধীনতা কেড়ে নিয়েছিল……..প্রকৃতি হিসেব রাখে মা।”

এরপর অবশ্য, আরেকটি পোস্টে দেশে শান্তি ফিরে আসুক, এই কামনা করেছেন পরীমণি। অভিনেত্রী লেখেন, “শান্তি চাই। লুটপাট, থানা আক্রমণ, প্রতিহিংসা চাই না। আমরা সংযত হই, দায়িত্ববান হই। প্রিয় বাংলাদেশে আর রক্তপাত চাই না।” মঙ্গলবারের পোস্টে সূরার একটি বক্তব্য শেয়ার করে তিনি লিখেছেন, “সংযত হওয়া জরুরি।”