বাংলাদেশে আটকে পড়া ভারতীয়দের ফেরাতে ময়দানে সোনু সুদ

ফের একবার মানবিকতার নজির সৃষ্টি করলেন সোনু সুদ (Sonu Sood)। তিনি সমাজমাধ্যমে একটি পোস্ট করে জানান যে বাংলাদেশে যে সমস্ত ভারতীয়রা আটকে রয়েছে তাঁদের ফেরানোর…

sonu sood

ফের একবার মানবিকতার নজির সৃষ্টি করলেন সোনু সুদ (Sonu Sood)। তিনি সমাজমাধ্যমে একটি পোস্ট করে জানান যে বাংলাদেশে যে সমস্ত ভারতীয়রা আটকে রয়েছে তাঁদের ফেরানোর দায়িত্ব শুধু ভারত সরকারের নয়, আমাদের দেশের সবার। এখানেই শুরু হয়েছে জল্পনা, তাহলে বাংলাদেশ থেকে কি ভারতীয়দের ফেরানোর জন্য বিশেষ ব্যবস্থা নিচ্ছেন সোনু?

ভারতে হাসিনার প্রগতিশীল মুখ ভুল ধারণা, তিনি বাংলাদেশে ইসলামি দৈত্য ছেড়ে পালিয়েছেন

   

সোনু সুদ সমাজমাধ্যমে একটি পোস্ট করে জানান যে, ‘বাংলাদেশে যে সমস্ত মানুষ আটকে পড়েছেন, তাঁদের ভাল জীবন দেওয়ার দায়িত্ব আমাদের সবার। এই দায়িত্ব শুধু আমাদের ভারত সরকারের নয়, আমাদের সবার। জয় হিন্দ।’ এর আগেও, করোনাকালে সোনু সুদ বহু মানুষকে দেশে ফিরিয়েছিলেন। সেই সময়ে সোনু সুদ যেন ছিলেন মসিহা। সেই সময়ে বাস থেকে শুরু করে বিশেষ ট্রেনের ব্যবস্থা করে বহু মানুষকে ঘরে ফিরিয়েছিলেন সোনু সুদ।

প্রসঙ্গত বাংলাদেশে এখন চলছে হিংসা । কোথাও সেতু থেকে ঝুলছে মৃতদেহ, কোথাও হোটেলেই পুড়িয়ে খুন! ঢাকা মেডিক্যালে আনা হয়েছে আরও ২১টি ক্ষতবিক্ষত মৃতদেহ। নিহতদের মধ্যে রয়েছেন ৪ পুলিশ কর্মী। ৩ দিনে ঢাকা মেডিক্যালে আনা হয়েছে ৬৯টি মৃতদেহ। উত্তরা পূর্ব থানায় হামলার ঘটনায় নতুন করে ১৩ জনের দেহ উদ্ধার। সোমবারের হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২৩। অশান্ত বাংলাদেশের সাতক্ষীরা, অন্তত ১৪জনের মৃত্যু।এই আবহেই ফের একবার ময়দানে সোনু সুদ। করোনাকাল থেকে মসিহা। সেই সময়ে বাস থেকে শুরু করে বিশেষ ট্রেনের ব্যবস্থা করে বহু মানুষকে ঘরে ফিরিয়েছিলেন সোনু সুদ।