East Bengal FC : দলের জয়টাই সবার আগে, ডুরান্ডে আগামী ম্যাচের আগে ‘হুঙ্কার’ তালালের

চলতি ডুরান্ড কাপের শুরুটা ইস্টবেঙ্গল (East Bengal FC) বেশ ভালোই করেছে। আগামী বুধবার (৭ আগস্ট) তারা এই টুর্নামেন্টে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে। প্রতিপক্ষ ডাউনটাউন হিরোস…

Madih Talal

চলতি ডুরান্ড কাপের শুরুটা ইস্টবেঙ্গল (East Bengal FC) বেশ ভালোই করেছে। আগামী বুধবার (৭ আগস্ট) তারা এই টুর্নামেন্টে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে। প্রতিপক্ষ ডাউনটাউন হিরোস এফসি। তবে এই ম্যাচে নামার আগে কার্যত হুঙ্কার দিয়ে রাখলেন লাল-হলুদের অ্যাটাকিং মিডফিল্ডার মাদিহ তালাল। স্পষ্ট জানিয়ে দিলেন, তিনি এই ম্যাচে নিজের সেরা পারফরম্যান্স উজাড় করে দিতে চান।

   

একটি সংবাদমাধ্যমকে তালাল জানিয়েছেন, ‘আগামী ম্যাচে আমি গোল করার লক্ষ্য নিয়েই মাঠে নামতে চাই। গোল পেতে তো সকলেরই ভালো লাগে। তবে আমি মনে করি যে দলের জয়টাই সবার আগে। না হলে গোল করার কোনও মূল্য থাকে না।’ এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, চলতি ডুরান্ড কাপে ইন্ডিয়ান এয়ারফোর্সের বিরুদ্ধে খেলতে নেমেছিল ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব। এই ম্যাচে তারা ৩-১ গোলে জয়লাভ করেছিল।

প্রথম ম্যাচে তালাল গোল করতে না পারলেও, তাঁর পারফরম্যান্স সমর্থকদের হৃদয় জয় করে নিয়েছিল। পাশাপাশি তিনি এই দলের সমর্থকদেরও আলাদা করে প্রশংসা করলেন। তাঁর কথায়, ‘আমি এই দলের সমর্থকদের থেকে প্রচুর মেসেজ পাই। সেকারণে ইস্টবেঙ্গলে আসতে পেরে আমার যথেষ্ট ভালো লাগছে।’

Mohun Bagan SG: মোহনবাগানের হ্যাটট্রিক-বয় সালাউদ্দিন এক ম্যাচে করেছিলেন ৭ গোল

অন্যদিকে প্রথম ম্যাচে গোল করলেও, ডাউনটাউনের বিরুদ্ধে দিমি দিয়ামান্তাকোস খেলবেন কি না, তা নিয়ে যথেষ্ট অনিশ্চয়তা তৈরি হয়েছে। সোমবার দিমি অনুশীলনে আসেননি। শোনা যাচ্ছে, তাঁর পায়ে নাকি হালকা চোট রয়েছে। সেকারণে টিম ম্যানেজমেন্ট দিয়ামান্তোকোসকে নিয়ে বাড়তি কোনও ঝুঁকি নিতে চাইছে না। প্রসঙ্গত, আগামী ১৪ আগস্ট এএফসি চ্যাম্পিয়ন্স লিগ দুইয়ের যোগ্যতা অর্জনকারী ম্যাচে অ্যালটিন আসির বিরুদ্ধে খেলতে নামবে ইস্টবেঙ্গল। সেই ম্যাচে যাতে দিমিকে সম্পূর্ণ ফিট অবস্থায় পাওয়া যায়, সেকারণেই এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

Transfer News: ভারতে ফিরে এলেন হাইতির তারকা ফুটবলার

এই ব্যাপারে ইস্টবেঙ্গল ফুটবল দলের হেড কোচ কার্লেস কুয়াদ্রাত নিশ্চিত করেছেন যে সোমবার দিমি দলের অনুশীলনে যোগ দেননি। তবে ম্যাচ খেলতে তাঁর কোনও অসুবিধা হবে না বলেই আশা প্রকাশ করা হয়েছে। পাশাপাশি ক্রমশ সুস্থ হয়ে উঠছেন ক্লেইটন সিলভাও। সূত্রের খবর, তাঁর চোট পরীক্ষার জন্য মুম্বই নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে অনেকটাই উন্নতি লক্ষ্য করা গিয়েছে। আশা করা হচ্ছে. আসন্ন আইএসএল টুর্নামেন্টের আগে তাঁকে সম্পূর্ণ ফিট অবস্থায় পাওয়া যেতে পারে।