Vinod Kambli Viral Video : দাঁড়াতেও পারছেন না ঠিক করে, এ কী হাল বিনোদ কাম্বলির! ভাইরাল ভিডিয়ো

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলির (Vinod Kambli Viral Video) একটি চাঞ্চল্যকর ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। এই ভিডিয়ো কাম্বলির শোচনীয় শারীরিক অবস্থা দেখে তাঁর ফ্যানেরা রীতিমতো…

Vinod Kambli Viral Video

টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলির (Vinod Kambli Viral Video) একটি চাঞ্চল্যকর ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। এই ভিডিয়ো কাম্বলির শোচনীয় শারীরিক অবস্থা দেখে তাঁর ফ্যানেরা রীতিমতো চিন্তিত হয়ে উঠেছেন। ভাইরাল হওয়া এই ভিডিয়োয় স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছে যে টিম ইন্ডিয়ার এই প্রাক্তন ক্রিকেটার ঠিক করে দাঁড়াতেও পারছেন না। অন্যের সাহায্য তাঁকে নিতে হচ্ছে। ভিডিয়ো দেখার পর প্রথমে তো অনেকেই তাঁকে চিনতে পারেননি। ভিডিয়োয় শোনা যাচ্ছে, অনেকেই তাঁকে কাম্বলি বলে বিশ্বাস করতে পারছেন না।

প্রাক্তন ক্রিকেটারের চাঞ্চল্যকর ভিডিয়ো ভাইরাল
এই ভিডিয়োয় স্পষ্ট দেখতে পাওয়া যাচ্ছে, ভারতীয় ক্রিকেট দলের একসময়কার বিধ্বংসী ব্যাটার বিনোদ কাম্বলি বর্তমানে একটি মোটরবাইকের সাহায্য নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। তিনি রীতিমতো কাঁপছেন এবং তাঁর গোটা শরীর টলমল করছে। বাইক ছেড়ে তিনি সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করলেও, কিছুতেই তিনি এগোতে পারছেন না। ইতিমধ্যে এক ব্যক্তি তাঁকে সাহায্য করার জন্য এগিয়ে আসেন। এরপর তিনি সামনের দিকে এগিয়ে যান। কাম্বলিকে দেখার জন্য অনেকেই উপস্থিত হয়েছিলেন। তাঁদেরই মধ্যে একজন ভিডিয়ো রেকর্ড করে নেন। এই ভিডিয়োটি বর্তমানে ভাইরাল হয়ে ওঠে।

   

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by purvanchal (@purvanchal51)

এই ভিডিয়োয় বিনোদ কাম্বলিকে যথেষ্ট চিন্তিত দেখাচ্ছিল। তিনি নিজের শরীরের ভারসাম্য রাখতে পারছিলেন না। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর অনেকেই বলতে শুরু করেছেন যে কাম্বলি নাকি নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। অনেকে আবার বলছেন তিনি শারীরিকভাবে অসুস্থ। তিনি একেবারেই সুস্থ নন। আর সেকারণেই তিনি ঠিক করে হাঁটতে পারছেন না। অনেকে আবার কাম্বলির এই শারীরিক অবস্থা নিয়ে যথেষ্ট উদ্বেগ প্রকাশ করেছেন। ঈশ্বরের কাছে প্রার্থণা করছেন, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, ভারতের প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি ইতিপূর্বে বেশ কয়েকবার শারীরিক অসুস্থতার শিকার হয়েছেন। ২০১৩ সালে চেম্বুর থেকে বান্দ্রা যাওয়ার পথে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। এরপর তাঁকে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ২০১২ সালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টিও করানো হয়।