Gurkha-Jimny-র চোখ রাঙানি আর নয়, বাজার তুলকালাম করতে এমাসে আসছে Mahindra Thar Roxx

১৫ আগস্ট স্বাধীনতা দিবসের দিন ভারতের অফ-রোডার এসইউভি গাড়ির বাজারে আলোড়ন জাগাতে লঞ্চ হচ্ছে মাহিন্দ্রা থার রক্স (Mahindra Thar Roxx)। Force Gurkha ও Maruti Suzuki…

Mahindra-Thar-Roxx

১৫ আগস্ট স্বাধীনতা দিবসের দিন ভারতের অফ-রোডার এসইউভি গাড়ির বাজারে আলোড়ন জাগাতে লঞ্চ হচ্ছে মাহিন্দ্রা থার রক্স (Mahindra Thar Roxx)। Force Gurkha ও Maruti Suzuki Jimny-এর মত প্রতিপক্ষদের চোখে চোখে মিলিয়ে লড়াই করতে ময়দানে নামছে এই গাড়ি। কোম্পানি তাদের আসন্ন এই গাড়ির একটি নতুন টিজার প্রকাশ করেছে। যা থেকে এর বেশকিছু ফিচার সম্পর্কে ধরণা পাওয়া গেছে। চলুন সেগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। 

Mahindra Thar Roxx-এর টিজার প্রকাশ

   

নয়া টিজারে দেখানো হয়েছে, মাহিন্দ্রা থার রক্স-এ দেওয়া হয়েছে চালকের জন্য একটি ডিজিটাল স্ক্রিন, যা XUV700 থেকে নেওয়া হয়েছে। এছাড়া অফার করা হয়েছে হিল-হোল্ড কন্ট্রোল এবং আটো এমার্জেন্সি ব্রেকিং সিস্টেম। আশা করা হচ্ছে যে, এই গাড়িটি অ্যাডভান্সড ড্রাইভার অ্যাসিস্ট্যান্স সিস্টেম বা অ্যাডাস (ADAS) সহ আসবে।

এছাড়া থাকছে নতুন টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, যা XUV 3XO ও XUV400-এ বর্তমান। এতে উপস্থিত একটি ২৬.০৩ সেমি স্ক্রিন, যা Android Auto ও Apple CarPlay সমর্থন করবে। স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ ব্যবস্থা থাকছে। আবার এর ড্যাশবোর্ড, বর্তমান থার থেকে নেওয়া হতে পারে। সংস্থার পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, এই গাড়ি প্যানোরামিক সানরুফ এবং লেদারেট আপহোলস্টেরি সহ আসবে। এছাড়া টপ-এন্ড ভ্যারিয়েন্টে থাকছে হার্মান কারডন সাইন্ড সিস্টেম।

২৫০ সিসির সবচেয়ে সস্তার এই ৫টি মোটরসাইকেল দেখলেই কেনার ইচ্ছে জাগবে

Mahindra Thar Roxx : স্পেসিফিকেশন

Scorpio N, Thar এবং XUV700-তে ব্যবহৃত ইঞ্জিন মাহিন্দ্রা থার রক্স-এ দেওয়া হচ্ছে। সুতরাং, একটি ২.২-লিটার ডিজেল ইঞ্জিন এবং একটি ২.০-লিটার টার্বো পেট্রোল ইঞ্জিন থাকবে। একটি.৬-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স এবং একটি ৬-স্পিড টর্ক কনভার্টার অটোমেটিক ট্রান্সমিশন সহ আসবে থার রক্স। আবাব ৪x৪ সিস্টেম অফার করা হবে।