অনুশীলনে যোগ দিলেন বাগানের নতুন বিদেশি

নয়া মরসুমে দলকে আরো শক্তিশালী করতে দলে একাধিক বদল এনেছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। আক্রমণভাগে শক্তি বাড়ানোর পাশাপাশি রক্ষণভাগের কথা মাথায় রেখে টম অলড্রেড…

Alberto Rodriguez, Mohun Bagan's Foreign Footballer, Arriving in Kolkata Sunday Night

নয়া মরসুমে দলকে আরো শক্তিশালী করতে দলে একাধিক বদল এনেছে মোহনবাগান (Mohun Bagan) সুপার জায়ান্ট। আক্রমণভাগে শক্তি বাড়ানোর পাশাপাশি রক্ষণভাগের কথা মাথায় রেখে টম অলড্রেড ও আলবার্তো রদ্রিগেজকে (Alberto Rodriguez) সই করায় বাগান ব্রিগেড। টম অনেক আগে শহরে এসে ও ভিসা জনিত সমস্যার দরুন আসতে বেশকিছুদিন সময় লেগে যায় রদ্রিগেজের।

   

অবশেষে গত রবিবার সকালে শহরে পা রাখেন এই স্প্যানিশ ফুটবলার। তারপর কিছুটা বিশ্রাম নিয়ে সোমবার থেকেই দলের সঙ্গে অনুশীলনে নেমে পড়েন তিনি। যা নিয়ে প্রবল উচ্ছ্বাস দেখা দেয় খুশি সবুজ-মেরুন সমর্থকদের মধ্যে । এছাড়াও দলের অনুশীলনে জেসন কামিন্স থেকে শুরু করে দলের অন্যান্য ফুটবলারদের উপস্থিতি যথেষ্ট নজর কাড়ে সকলের।

গত ২৯ জুলাই থেকে কোচ জোসে মোলিনার তত্ত্বাবধানে অনুশীলন শুরু করেছে মোহনবাগান সুপার জায়ান্টের সিনিয়র দল। যেখানে প্রথম থেকেই চনমনে মেজাজে দেখা গিয়েছিল ফুটবলারদের। পরবর্তীতে দলের সঙ্গে যুক্ত হন স্কটিশ তারকা গ্ৰেগ স্টুয়ার্ট। এবার প্রস্তুতি শুরু করে দিলেন দলের এই স্প্যানিশ তারকা।

সব ঠিকঠাক থাকলে আসন্ন ডুরান্ড ডার্বিতে তাঁকে মাঠে নামাতে পারেন বাগান হেড কোচ। কিন্তু তাঁর আগে নিজেকে ম্যাচ ফিট করাই অন্যতম লক্ষ্য বাগান ডিফেন্ডারের।