ডুরান্ড কাপে অনিশ্চিত ক্লেটন সিলভা? জানুন

ইন্ডিয়ান এয়ারফোর্স দলকে পরাজিত করে ডুরান্ড কাপ (Durand Cup) অভিযান শুরু করেছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। শুরুতে পিছিয়ে পড়লেও পরবর্তীতে দুরন্ত কামব্যাক করে লাল-হলুদ ব্রিগেড।…

Cleiton Silva

ইন্ডিয়ান এয়ারফোর্স দলকে পরাজিত করে ডুরান্ড কাপ (Durand Cup) অভিযান শুরু করেছে ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। শুরুতে পিছিয়ে পড়লেও পরবর্তীতে দুরন্ত কামব্যাক করে লাল-হলুদ ব্রিগেড। তারপর ব্যবধান বাড়িয়ে ম্যাচ জয়। যা নিয়ে খুশি সমর্থকরা। আগামী বৃহস্পতিবার ডাউনটাউন হিরোস এফসির বিপক্ষে দ্বিতীয় ম্যাচ খেলবে দল। তারপর বহু প্রতীক্ষিত ডার্বি ম্যাচ।

   

খেলবেন ক্লেটন সিলভা (Cleiton Silva)? সেই নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। উল্লেখ্য, গত মাসে প্রাক মরসুম প্রস্তুতি চলাকালীন চোটের কবলে পড়েন এই ব্রাজিলিয়ান তারকা। যারফলে রিজার্ভ বেঞ্চে থেকেই টুর্নামেন্টের প্রথম ম্যাচ দেখে ছিলেন ক্লেটন। মাঠে নামার ইচ্ছে থাকলেও বাধা হয়ে দাঁড়ায় চোট সমস্যা। মনে করা হচ্ছিল ডুরান্ড কাপের দ্বিতীয় ম্যাচ থেকেই হয়তো দলে ফিরবেন এই তারকা ফুটবলার।

কিন্তু ক্রমশ ক্ষীণ হয়ে আসছে সেই সম্ভাবনা। বিশেষ সূত্র মারফত জানা গিয়েছে, পিঠের চোট এখনও সারেনি লাল-হলুদ অধিনায়কের। যারফলে আগামী ম্যাচে ও হয়তো তাঁকে দলে পাবেন না কুয়াদ্রাত। চোটের গভীরতা এখনো স্পষ্ট না হওয়ায় এবারের ডুরান্ড কাপে কার্যত অনিশ্চিত গত সুপার কাপ জয়ের নায়ক।

যা নিঃসন্দেহে হতাশ করবে লাল-হলুদ সমর্থকদের। উল্লেখ্য, নতুন সিজনের কথা মাথায় রেখে ডেভিড লালহানসাঙ্গা সহ দিমিত্রিওস ডায়মান্তাকসকে সই করিয়েছে লাল-হলুদ শিবির। গত ম্যাচেই গোল পেয়েছেন দুই তারকা। এই পরিস্থিতিতে ক্লেটনের সুযোগ পাওয়া নিয়ে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। তবে আসন্ন আইএসএলের আগে তাঁকে সম্পূর্ণ ফিট করে তোলার লক্ষ্য ইস্টবেঙ্গলের।