ভয়ঙ্কর কাণ্ড! নীতীশ কুমারের অফিস উড়িয়ে দেওয়ার হুমকি আল কায়দার, তদন্তে পুলিশ

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের অফিস উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একটি ইমেল পেয়েছে পুলিশ। আর সেই হুমকি মেল পেয়েই জোর তত্পরতা বাড়িয়েছে বিহার পুলিশ। আর এই…

Nitish Kumar Office threat

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের অফিস উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একটি ইমেল পেয়েছে পুলিশ। আর সেই হুমকি মেল পেয়েই জোর তত্পরতা বাড়িয়েছে বিহার পুলিশ। আর এই মেল যে পাঠিয়েছে সে নিজেকে আল কায়দার সদস্য বলে দাবি করেছে। তারপরেই ওই মেলের সূত্র খুঁজতে সক্রিয়তা বাড়িয়েছে বিহার পুলিশের সাইবার সেল। ওই মেল প্রেরণকারীর বিরুদ্ধে শুরু হয়েছে তল্লাশি।

মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা! ইরান-ইজরায়েল সংঘাতে বিরাট নৌবহর মোতায়েন আমেরিকার

   

মুখ্যমন্ত্রীর অফিসে বোমা রাখা আছে বলেও দাবি করা হয়েছে। এই ঘটনার জেরে ইতিমধ্যে লিখিত অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে বিহার পুলিশ। ভারতের ন্যায় সংহিতা অনুসারে এই মামলার তদন্ত করা হবে বলে জানা গিয়েছে। বিগত কয়েকদিন ধরে দেশের বিভিন্ন প্রান্তে এই ধরণের হুমকি মেল আসছে। সম্প্রতি বেঙ্গালুরু বিমানবমন্দরেও এই ধরণের একটি হুমকি মেল এসেছিল। যেখানে বলা হয় মুম্বাইগামী বিমানে বোম রাখা রয়েছে। যদিও তল্লাশির পর সেরকম কিছুই পাওয়া যায়নি।

BJP: শুধুই মেয়েই নয়, পুরুষদের সঙ্গেও যৌন সঙ্গম করেন অমিত মালব্য, বিস্ফোরক অভিযোগ!

কখনও স্কুলে আবার কখনও নানা সরকারি দফতরে। এই বিষয়ে আগামী দিনে আরও সতর্ক হয়ে পদক্ষেপ করবে প্রশাসন। যারা এটিকে একটি মজা বলে মনে করছেন তারাও যাতে সতর্ক হয় সেদিকে নজর রাখা হবে।

উত্তরপ্রদেশে বড় সংকট! দশে দশ না পেলে ‘ডাহা ফেল’ যোগী

এই ধরণের মেল দেশের রাজধানীতে আসছে বলে খবর মিলেছে। কেন এই ঘটনা বার বার হচ্ছে তা নিয়ে এবার শুরু হবে জোর তদন্ত।