আগস্টের প্রথমে সুখবর! ওবেন রর ই-বাইকে ২৫,০০০ টাকা ছাড়ের ঘোষণা

সামনেই ১৫ আগস্ট। ভারতের ‘স্বাধীনতা সংগ্রামীদের’ সম্মান জ্ঞাপনের মাধ্যমে দেশজুড়ে পালিত হতে চলেছে ৭৭তম স্বাধীনতা দিবস। সেই উপলক্ষ্যে এবার সম্ভাব্য ক্রেতাদের আকৃষ্ট করতে সুখবর শোনাল…

Oben-Rorr

সামনেই ১৫ আগস্ট। ভারতের ‘স্বাধীনতা সংগ্রামীদের’ সম্মান জ্ঞাপনের মাধ্যমে দেশজুড়ে পালিত হতে চলেছে ৭৭তম স্বাধীনতা দিবস। সেই উপলক্ষ্যে এবার সম্ভাব্য ক্রেতাদের আকৃষ্ট করতে সুখবর শোনাল দেশের অন্যতম বৈদ্যুতিক টু হুইলার প্রস্তুতকারক ওবেন ইলেকট্রিক (Oben Electric)। সংস্থা তাদের ফ্ল্যাগশিপ ইলেকট্রিক মোটসাইকেল ওবেন রর-এ (Oben Rorr) ২৫,০০০ টাকা স্পেশাল ডিসকাউন্ট দেওয়ার কথা জানিয়েছে। 

২৫,০০০ টাকা ছাড়ে বাড়ি নিয়ে আসুন Oben Rorr

   

এমনিতে ওবেন রর কিনতে খরচ পড়ে ১,২৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। বর্তমানে ডিসকাউন্ট ধরে এর দাম হয়েছে ১,২৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। এই অফার আগামী ১৫ আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবস পর্যন্ত বৈধ থাকবে। দেশে ওবেনের প্রতিটি শোরুম থেকে এই অফার মিলবে বলে জানিয়েছে সংস্থা। তাদের দাবি, লোভনীয় ছাড়ের সাথে বিশ্বমানের ইলেকট্রিক বাইক বাড়ি নিয়ে আসার এটাই মোক্ষম সুযোগ। 

এদিকে সম্প্রতি পুণেতে ওবেন তাদের একটি নতুন শোরুম উদ্বোধন করেছে। সেই উপলক্ষ্যে স্টার্টআপটি সেখানে ওবেন ররের ইন্ট্রোডাক্টরি মূল্যেও ছাড় দিচ্ছে। পুণেতে প্রথম ১০০ জন ক্রেতাকে ১.২৯ লাখ টাকায় এই বাইক কেনার সুযোগ দিচ্ছে কোম্পানি, যা আসল মূল্যের তুলনায় ২১,০০০ টাকা কম। চলুন ওবেন রর সম্পর্কে নানান তথ্য জেনে নেওয়া যাক। 

Oben Rorr : স্পেসিফিকেশন

২০২২-এর মার্চে সর্বপ্রথম ভারতের বেঙ্গালুরুতে লঞ্চ হয়েছিল ওবেন রর। এই ইলেকট্রিক মোটরসাইকেলে আছে একটি ৮ কিলোওয়াত ক্ষমতার মিড-ড্রাইভ মোটর। এটি থেকে সর্বোচ্চ ১৮৭ কিলোমিটার রেঞ্জ পাওয়া যায়। বাইকটির প্রতি ঘন্টায় সর্বাধিক গতিবেগ ১০০ কিলোমিটার। মজার বিষয় হচ্ছে, একটি ১৫ অ্যাম্পিয়ার চার্জারের মাধ্যমে মাত্র ২ ঘন্টায় এর ব্যাটারি ফুল চার্জ করা যায়।