সতীর্থদের প্রশংসায় পঞ্চমুখ পেত্রাতোস, কী বললেন এই তারকা?

গত বছর ইন্ডিয়ান সুপার লিগের ফাইনালে পরাজিত হতে হলেও বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছিলেন দিমিত্রি পেত্রাতোস (Dimitri Petratos)। তাঁর অনবদ্য পারফরম্যান্স যথেষ্ট নজর কেড়েছিল সকলের। শুধু…

Mohun Bagan SG, Dimitri Petratos, ISL

গত বছর ইন্ডিয়ান সুপার লিগের ফাইনালে পরাজিত হতে হলেও বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছিলেন দিমিত্রি পেত্রাতোস (Dimitri Petratos)। তাঁর অনবদ্য পারফরম্যান্স যথেষ্ট নজর কেড়েছিল সকলের। শুধু সেই মরসুম নয়। পূর্বে দলকে আইএসএল চ্যাম্পিয়ন করার ক্ষেত্রে ও গুরুত্বপূর্ণ ভূমিকা থেকেছে এই অজি ফুটবলারের।

সব দিক বিবেচনা করেই অস্ট্রেলিয়ার জাতীয় দলের এই ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়ানোর সিদ্ধান্ত নেয় মোহনবাগান সুপার জায়ান্ট। ঘন্টাখানেক আগেই নিজেদের সোশ্যাল সাইটে জানানো হয় সেই বিষয়টি। যা নিয়ে খুশি আপামর বাগান জনতা। বলাবাহুল্য, গত কয়েক বছর ধরেই সবুজ-মেরুন জার্সিতে অনবদ্য পারফরম্যান্স করে আসছেন দিমিত্রি।

   

একাধিকবার দলকে খাদের কিনারা থেকে তুলে এনেছেন অস্ট্রেলিয়ার এই অ্যাটাকিং মিডফিল্ডার। স্বাভাবিকভাবেই নতুন মরসুম শুরু করার ক্ষেত্রে তাঁর উপস্থিতিকে বিশেষভাবে গুরুত্ব দিয়েছে মোহনবাগান। দলের সঙ্গে চুক্তি বৃদ্ধি করতে পেরে যথেষ্ট খুশি এই তারকা। নতুন মরসুমে ও ট্রফি জিতে সমর্থকদের মুখে হাসি ফোটানোই অন্যতম লক্ষ্য পেত্রাতোসের।

পাশাপাশি দলের সতীর্থদের নিয়ে ও যথেষ্ট প্রশংসা করেন বাগানের এই ভরসাযোগ্য ফুটবলার। তিনি বলেন,’দীর্ঘদিনের বন্ধু জেমি যোগ দিয়েছে। গ্ৰেগের মতো সফল ফুটবলার এবছর দলে এসেছে। তাছাড়া টম,রদ্রিগেজ, ও আপুইয়ার মতো দাপুটে ফুটবলার এসেছে। যারফলে ট্রফি জেতার চ্যালেঞ্জ আরো বাড়ল। আমরা গতবারের মতো এবারও সফল হবো। সেজন্য সমর্থকদের সঙ্গে চাই।’