আমেরিকায় অস্ত্রোপচার করাবেন শাহরুখ খান, ঠিক কী হয়েছে তাঁর?

কয়েক মাস আগে, সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan) ২১ মে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) একটি ক্রিকেট ম্যাচ দেখবার সময়…

কয়েক মাস আগে, সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan) ২১ মে তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) একটি ক্রিকেট ম্যাচ দেখবার সময় আহমেদাবাদে হিট স্ট্রোকে (Heat Stroke) আক্রান্ত হয়েছিলেন। শাহরুখকে গুজরাটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং একদিন পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল। এখন একটি নামী সংবাদসংস্থা সূত্রে খবর পাওয়া যাচ্ছে যে শাহরুখ এবার তাঁর চোখের চিকিৎসার (Eye Treatment) জন্য আমেরিকা যেতে চলেছেন। ।

একটি সূত্র মারফত জানা যাচ্ছে যে শাহরুখ খান (Shah Rukh Khan) সোমবার, ২৯ জুলাই চোখের চিকিৎসার জন্য মুম্বাইয়ের একটি হাসপাতালে গিয়েছিলেন। তবে তাঁর চিকিৎসা পদ্ধতি পরিকল্পনা মাফিক সাফল্য পায়নি। এই ক্ষতি মেটাতে মঙ্গলবার ৩০ জুলাই বিদেশ যাচ্ছেন শাহরুখ। আশা করা হচ্ছে যে আমেরিকায় গিয়ে শাহরুখের চোখের সমস্যার সমাধান করা যাবে। এই সূত্রটি অবশ্য জানায়নি যে শাহরুখের মুম্বাইতে চোখের ট্রিটমেন্ট চলাকালীন ঠিক কী সমস্যা হয়েছিল।

   

সাম্প্রতিক সময়ে কোনও সেলিব্রিটির চোখে সমস্যা হওয়ার এটি দ্বিতীয় ঘটনা। গত সপ্তাহে, অভিনেত্রী জ্যাসমিন ভাসিন (Jasmin Bhasin) দিল্লিতে চোখে লেন্স বসানোর পরে চোখের সমস্যায় ভুগছিলেন । অভিনেত্রীর দুই চোখেই ব্যান্ডেজ বাঁধা ছবি ভাইরাল হয় সোশাল মিডিয়াতে। একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে অস্ত্রোপচারের পর তাঁর কর্নিয়া ক্ষতিগ্রস্ত (Cornea Damage) হয় এবং তিনি কিছুই দেখতে পাচ্ছেন না। কিছু দিন পরে, সমস্যা মিতে যায় এবং ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন জ্যাসমিন।

সংসদে ‘জয়া অমিতাভ বচ্চন’ বলে ডাকতেই রেগে গেলেন জয়া, বললেন…

শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ ছবিতে। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন তাপসী পান্নু। এরপর সুজয় ঘোষের চলচ্চিত্র ‘কিং’ এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে রয়েছেন তাঁর মেয়ে সুহানা খান এবং খলনায়কের চরিত্রে আছেন অভিষেক বচ্চন। পাঠানের সিকুয়েলেওদেখা যাবে তাঁকে।