ফের রেল দুর্ঘটনা! হাওড়া-মুম্বই মেল লাইনচ্যুত হয়ে আহত বহু যাত্রী

জামশেদপুর: ফের রেল দুর্ঘটনা দেশে (Rain Accident)। এবার দুর্ঘটনার মুখে ১২৮১০ হাওড়া-মুম্বই মেল ভায়া নাগপুর। দক্ষিণ পূর্ব রেলের রাজখারসাওয়ান এবং বারাবাম্বো স্টেশনের মধ্যে লাইনচ্যুত হয়েছে…

জামশেদপুর: ফের রেল দুর্ঘটনা দেশে (Rain Accident)। এবার দুর্ঘটনার মুখে ১২৮১০ হাওড়া-মুম্বই মেল ভায়া নাগপুর। দক্ষিণ পূর্ব রেলের রাজখারসাওয়ান এবং বারাবাম্বো স্টেশনের মধ্যে লাইনচ্যুত হয়েছে মুম্বই মেল। ভোর ৪টে নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে।

ট্রেনের বেশ কয়েকটি বগি লাইনচ্যুত হয়েছে। এর জেরে আহত হয়েছেন বহু যাত্রী। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের হাসপাতালে পাঠানো হয়েছে। 

   

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় রেলের উদ্ধারকারী দল। রেলের আধিকারিকরাও ঘটনাস্থলে পৌঁছন। দক্ষিণ পূর্ব রেলওয়ের চক্রধরপুর বিভাগের সিনিয়র ডিসিএম এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দিনভর বৃষ্টি চলবে দক্ষিণবঙ্গে, কেমন থাকবে কলকাতার আবহাওয়া?

তিনি জানিয়েছেন, ঠিক কতজন যাত্রী আহত হয়েছে তা এখনও জানা যায়নি। আপাতত উদ্ধারকাজে জোর দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন চক্রধরপুর বিভাগের সিনিয়র ডিসিএম।

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই সেরাকেলা খারসাওয়ানের ডেপুটি কমিশনার রবিশঙ্কর শুক্লাও ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দেন। বর্তমানে স্থানীয় গ্রামবাসীরা ত্রাণ ও উদ্ধার কাজে হাত লাগিয়েছেন।

ট্রেনটি টাটা নগর থেকে বেরিয়ে আসার পর বাদাবোম্বো পার হওয়ার সঙ্গে সঙ্গেই হঠাৎ বিকট শব্দে লাইনচ্যুত হয়। যাত্রীদের আতঙ্কে চিৎকার করে ওঠেন।

কেমন যাবে আপনার আজকের দিন, দেখুন রাশিফল

কী কারণে দুর্ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আচমকা তাঁরা বিকট শব্দ শুনতে পান। মালগাড়ির সঙ্গে মুম্বই মেলের সংঘর্ষের কারণেই লাইনচ্যুত হয়ে পড়ে মুম্বই মেল। আহত হন বেশ কয়েকজন যাত্রী।