উত্তর পূর্ব ভারতের সঙ্গে মিশে যাচ্ছে উত্তরবঙ্গ? মোদীকে ‘বিরাট’ প্রস্তাব দিলেন সুকান্ত মজুমদার

লোকসভা ভোট মিটতে না মিটতেই উত্তরবঙ্গ নিয়ে ফের একবার সরব হতে দেখা গেল বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)-কে। এবার…

sukantamajumdar উত্তর পূর্ব ভারতের সঙ্গে মিশে যাচ্ছে উত্তরবঙ্গ? মোদীকে 'বিরাট' প্রস্তাব দিলেন সুকান্ত মজুমদার

লোকসভা ভোট মিটতে না মিটতেই উত্তরবঙ্গ নিয়ে ফের একবার সরব হতে দেখা গেল বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)-কে। এবার তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে এক বিশেষ আর্জি জানালেন, যা শুনে সকলের রীতিমতো চমকে গিয়েছেন। এই বিষয়ে সুকান্ত মজুমদার নিজে একটি ভিডিও বার্তায় বড়সড় তথ্য দিয়েছেন।

বিজেপির সর্বভারতীয় সভাপতি ও সাংসদ ডঃ সুকান্ত মজুমদার বলেছেন যে তিনি আজ বুধবার প্রধানমন্ত্রী মোদীর (PM Narendra Modi) সাথে দেখা করেছেন এবং উত্তর-পূর্ব ভারতের সঙ্গে উত্তরবঙ্গকে (North Bengal) অন্তর্ভুক্ত করার প্রস্তাব জমা দিয়েছেন। উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলির সঙ্গে কী কী মিল আছে সে বিষয়টিও প্রধানমন্ত্রীর তুলে ধরেছিলেন সুকান্ত মজুমদার বলে খবর। হ্যাঁ ঠিকই শুনেছেন।

   

ভিডিও বার্তায় সুকান্ত মজুমদার বলেন, “আমি আজ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে উত্তর-পূর্ব ভারতের সঙ্গে উত্তরবঙ্গকে যুক্ত করার প্রস্তাব জমা দিয়েছি। এখন এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার দায়িত্ব প্রধানমন্ত্রীর। তিনি বিষয়টি বিবেচনা করে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন। এদিকে উত্তরবঙ্গকে উত্তর-পূর্ব ভারতের অন্তর্ভুক্ত করা হলে কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলি থেকে এই অঞ্চল উপকৃত হবে। টাকা বেশি করে পাবে উত্তরবঙ্গ। জেলাগুলির উন্নতি হবে। আশা করি এতে করে রাজ্য সরকারের কোনো আপত্তি থাকবে না এবং সরকারের পূর্ণ সহযোগিতা পাবো আমরা।”