Viral Video: হাতে সাপ জড়িয়ে ঠোঁটে চুমু খেয়ে ভাইরাল তরুণী

নিউজ ডেস্ক: কেউ কেউ ছোট পোকামাকড় দেখেও ভয় পায়৷ আবার কেউ বাচ্চাদের মতো সাপ নিয়ে খেলতে থাকে। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও আছে৷ যাতে দেখা…

girl, snake, shocking video

নিউজ ডেস্ক: কেউ কেউ ছোট পোকামাকড় দেখেও ভয় পায়৷ আবার কেউ বাচ্চাদের মতো সাপ নিয়ে খেলতে থাকে। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও আছে৷ যাতে দেখা যায়, মানুষকে সাপের সঙ্গে খেলতে৷ এই ভিডিওগুলি দেখার পর সাধারণ মানুষ ঘাবড়ে যায়। সম্প্রতি, একটি মেয়ের এমন অদ্ভুত ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে৷ তাতে দেখা যাচ্ছে, সে তার আঙ্গুলে সাপে জড়িয়ে আছে।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হচ্ছে৷ যেখানে মেয়েটির হাত সবুজ রঙের একটি সাপ জড়িয়ে আছে৷ মেয়েটি সাপের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছে। দুজনেই খুব মজা করছে। পুরো ভিডিও মেয়েটির মুখ এক মুহূর্তের জন্যও দেখা যায় না।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Snakes Mania (@snakes.mania)

এই ভিডিওতে মেয়েটির সাহস দেখে মানুষ অবাক। সাপটি শুধু আঙুলে মোড়ানো নয়, মেয়েটি ঠোঁটে সাপের মুখ চুমু দিয়ে সবাইকে অবাক করে। পুরো ভিডিও জুড়ে মেয়েটি এক সেকেন্ডের জন্যও আতঙ্কিত হয়নি এবং আনন্দের সঙ্গে সাপের সাথে খেলতে থাকে।

এই ভিডিওটি এখনও পর্যন্ত ১০ লক্ষেরও বেশি মানুষ দেখেছে৷ তাতেই ভাইরাল হয়েছে ভিডিওটি। মেয়ে এবং সাপের এমন অসাধারণ বন্ধন দেখে সবাই অবাক। কেউই তাদের চোখকে কেউ বিশ্বাস করতে পারছে না।