Suryakumar Yadav: এবার বোঝা গেল দুধে জল ছিল কি না! সামনে এল সূর্যের নেওয়া ক্যাচের নতুন ভিডিও

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) ফাইনালে শেষ ওভারে বাউন্ডারির কাছে অবিশ্বাস্য এক ক্যাচ নেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। বাউন্ডারি লাইনের কয়েক সেন্টিমিটার আগে…

special medel for the Suryakumar Yadav Catch

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) ফাইনালে শেষ ওভারে বাউন্ডারির কাছে অবিশ্বাস্য এক ক্যাচ নেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। বাউন্ডারি লাইনের কয়েক সেন্টিমিটার আগে ডেভিড মিলারের মারা শটটি তালুবন্দি করেন। এই ক্যাচ ঘুরিয়ে দিয়েছিল ম্যাচের মোড়। শেষ পর্যন্ত ৭ রানে শিরোপা জিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি জিতে নেয় টিম ইন্ডিয়া।

MI ফ্যানদের কাছ থেকে এবার কি যোগ্য সম্মান পাবেন Hardik Pandya? জবাব দিলেন

   

দাবি করা হয়েছিল যে যাদবের জুতো সীমানা দড়ি স্পর্শ করছিল। কেউ কেউ বলেছেন, সীমানার দড়ি পেছনে সরানো হয়েছে। এখন শেষ ওভারে এই ক্যাচের একটি নতুন অ্যাঙ্গেল উঠে এসেছে, যা পুরো বিষয়টি পরিষ্কার করে দিয়েছে।

শেষ ওভারে দক্ষিণ আফ্রিকার প্রয়োজন ছিল ১৬ রান। এই ওভার বল করতে এসেছিলেন হার্দিক পান্ডিয়া। প্রথম বলটি লো ফুল টস ছিল এবং মিলার লং অফের দিকে শট করেছিলেন। এক ঝলক দেখে মনে হচ্ছিল ছক্কা হবে। কিন্তু লং অফে সূর্য বেশ স্বাচ্ছন্দ্যে বাউন্ডারি দড়ির কয়েক ইঞ্চি আগে ক্যাচ ধরেন। প্রথমে দেহের ভারসাম্য বিঘ্নিত হয়েছিল, তখন তিনি বলটি বাতাসে ছুঁড়ে দেন। এরপর ফিরে এসে বলটি ধরেন।

 

এই সময় অধিনায়ক রোহিত শর্মা লং অনে ছিলেন। সূর্যের ক্যাচের নতুন ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে ভারতীয় ফিল্ডারের পা কোনও সময় বাউন্ডারি দড়ির সংস্পর্শে আসেনি কিংবা বাউন্ডারি লাইনকে কেউ পিছনেও করে দেয়নি। এই ক্যাচটি একেবারে ন্যায্যভাবেই নেওয়া হয়েছিল।

Armando Sadiku: সাদিকু মোহনবাগানেই! দিলেন বড় ইঙ্গিত

সূর্য পরে এই ক্যাচ সম্পর্কে বলেছিলেন, ‘আমার লক্ষ্য ছিল বলটি ধরা। ও (রোহিত) কাছে থাকলে আমি ওর দিকে বল ছুঁড়ে দিতাম। এই চার-পাঁচ সেকেন্ডে কী ঘটেছিল তা আমি ভাষায় বর্ণনা করতে পারব না।’