টাকা চাওয়ার অভিযোগে নাম জড়াল তৃণমূলের অভিনেত্রী-কাউন্সিলরের

  কলকাতাঃ ব‍্যবসায়ীর কাছে টাকা চেয়ে হুমকি দেওয়ার অভিযোগে নাম জড়াল তৃণমূলের তারকা কাউন্সিলর তথা অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যের। তিনি বেলঘরিয়ার এক নির্মাণ-ব্যবসায়ী অমিত কুমার সাহার…

sritama

 

কলকাতাঃ ব‍্যবসায়ীর কাছে টাকা চেয়ে হুমকি দেওয়ার অভিযোগে নাম জড়াল তৃণমূলের তারকা কাউন্সিলর তথা অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যের। তিনি বেলঘরিয়ার এক নির্মাণ-ব্যবসায়ী অমিত কুমার সাহার কাছে টাকা চেয়ে হুমকি দেন বলে অভিযোগ ওঠে। বারবার সেই নির্মাণ-ব্যবসায়ীকে হুমকি দেওয়ার কারণে ব‍্যবসায়ী কাউন্সিলরের বাড়িতে টাকাও পাঠিয়েছিলেন বলে দাবি করেছেন।

   

টাকা দিতে গিয়ে কাউন্সিলর বাড়ি না থাকায় সেই টাকা তার মায়ের হাতে তুলে দেন ব‍্যবসায়ীর পরিচিতরা। তবে গোটা ঘটনার পিছনে চক্রান্ত রয়েছে বলে দাবি করেছেন তৃণমূল কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য। জানা গিয়েছে, কামারহাটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের শ্রীপল্লী এলাকার বাসিন্দা অমিত কুমার সাহা। সেই ওয়ার্ডেরই আবার কাউন্সিলর অভিনেত্রী শ্রীতমা।

এক সময় এই ব্যবসায়ী, শ্রীতমা ভট্টাচার্যের হয়ে প্রচারও চালিয়েছিলেন। তবে পরবর্তী সময় এই তৃণমূল কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্যের সঙ্গে দুরত্ব তৈরি হয় তাঁর। সম্প্রতি একটি সরকারি জমি দখলের প্রতিবাদ করতে গিয়ে হেনস্থার স্বীকার হয় এই তারকা কাউন্সিলর। সেই ঘটনায় শ্রীতমা সন্দেহ করে ব্যাবসায়ী অমিত কুমার সাহাকে। তবে এবার ঠিক বিপরীত ঘটনা দেখা গেল সেখানে। কারন সেই ব‍্যবসায়ী অমিতই এবার অভিনেত্রী-কাউন্সিলর বিরুদ্ধে টাকা চেয়ে হুমকি দেওয়ার মতো গুরুতর অভিযোগ আনলেন। 

তিলোত্তমার গর্বে নতুন পালক, যুগান্তকারী সাফল্য কলকাতা মেট্রোর

অমিত কুমার সাহা আরও দাবি করেছেন, শ্রীতমা বিভিন্ন সময় বিভিন্ন ভাবে তাঁর থেকে টাকা আদায়ের চেষ্টা করেছেন। টাকা না দেওয়ার কথা বললেই কাউন্সিলর তার অফিসে এসে কাজ বন্ধের হুমকি দিয়ে যেতেন। এছাড়া তিনি অভিযোগ তোলেন কাউন্সিলরের বাড়িতে গিয়ে ওনার মা’কে টাকা দিয়ে আসার ভিডিয়ো তার কাছে রয়েছে। এমনকি পুলিশ চাইলে সেই ভিডিয়ো তিনি দেখাতে পারেন। তিনি আরও বলেন বেলঘরিয়া থানায়ও অভিযোগ জানিয়েছি। আশা করছি, পুলিশ কোনও ব্যবস্থা নেবে।