লিখিত পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ করতে চলেছে ইন্ডিয়ান অয়েল কোম্পানি

পশ্চিমবঙ্গ সহ সমগ্র ভারতের চাকরি প্রার্থীরা এবার চাকরি পেতে চলেছে কোনরখম লিখিত পরীক্ষা ছাড়াই। এখানে ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনের পক্ষ থেকে রেডিওলজিস্ট,কার্ডিওলজিস্ট এবং চর্মরোগ বিশেষজ্ঞ নিয়োগ…

Indian Oil

পশ্চিমবঙ্গ সহ সমগ্র ভারতের চাকরি প্রার্থীরা এবার চাকরি পেতে চলেছে কোনরখম লিখিত পরীক্ষা ছাড়াই। এখানে ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনের পক্ষ থেকে রেডিওলজিস্ট,কার্ডিওলজিস্ট এবং চর্মরোগ বিশেষজ্ঞ নিয়োগ করা হবে।পশ্চিমবঙ্গ রাজ্যের সমস্ত জেলার চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। তাই যোগ্য প্রার্থীরা এখনই আবেদন করতে পারেন।

পদঃ-
এখানে রেডিওলজিস্ট, কার্ডিওলজিস্ট এবং চর্মরোগ বিশেষজ্ঞদের নিয়োগ করা হবে।

   

বেতনঃ-
নির্বাচিত হওয়ার পর রেডিওলজিস্ট এবং কার্ডিওলজিস্টরা পাবেন প্রতি ২ ঘণ্টা ভিজিটে ২০০০ টাকা। আবার চর্মরোগ বিশেষজ্ঞরা পাবেন প্রতি ২ ঘন্টা ভিজিটের জন্য ৪৫০০ টাকা।

কারা আবেদনের যোগ্যঃ-
রেডিওলজিস্ট, কার্ডিওলজিস্ট, চর্মরোগ বিশেষজ্ঞরা এখানে আবেদন করতে পারবে।

প্রয়োজনীয় নথিঃ- 

এখানে আবেদন করতে ২টি পাসপোর্ট সাইজের ছবি, যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পর্কিত মূল নথি এবং শংসাপত্র। প্রাসঙ্গিক নথিগুলির স্ব-প্রত্যয়িত ফটোকপিগুলির এক সেট লাগবে।

ইন্টারভিউর স্থান ও সময়ঃ-
আবেদনকারীদের পারফরম্যান্সের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। ইন্টারভিউ হবে ৯ জুলাই, ২০২৪ তারিখে, বিহারের বেগুসরাইয়ের বারাউনি রিফাইনারি হাসপাতালে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টার মধ্যে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।