Mohun Bagan: দুর্দিনের ‘বন্ধু’ হাবাসকে বিদায় জানাল মোহনবাগান

কিছুদিন আগেই নিজেদের নতুন কোচের নাম ঘোষণা করেছে মোহনবাগান (Mohun Bagan) সুপারজায়ান্টস। সেই অনুযায়ী আসন্ন ফুটবল মরশুমে জোসে ফ্রান্সিকো মোলিনার তত্ত্বাবধানে অভিযান শুরু করবে কলকাতার…

Antonio Lopez Habas ATK

কিছুদিন আগেই নিজেদের নতুন কোচের নাম ঘোষণা করেছে মোহনবাগান (Mohun Bagan) সুপারজায়ান্টস। সেই অনুযায়ী আসন্ন ফুটবল মরশুমে জোসে ফ্রান্সিকো মোলিনার তত্ত্বাবধানে অভিযান শুরু করবে কলকাতার এই প্রধান দল। তাই এই নয়া কোচের পছন্দ অনুযায়ী খেলোয়াড় নির্বাচনের কাজ শুরু করেছিল ম্যানেজমেন্ট।

যাদের অধিকাংশের সঙ্গেই চুক্তি সম্পন্ন করে ফেলেছে এই ফুটবল ক্লাব। ধীরে ধীরে তাদের নাম প্রকাশ করতে শুরু করেছে সবুজ-মেরুন শিবির। গত কয়েকদিন আগেই আপুইয়ার নাম ঘোষণা করেছে মোহনবাগান। কিন্তু গতবারের লিগশিল্ড জয়ী কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাসের উপস্থিতি নিয়ে দেখা দিয়েছিল ধোঁয়াশা।

   

অবশেষে আজ নিজেদের সোশ্যাল সাইট থেকে এই স্প্যানিশ কোচকে বিদায় জানাল সবুজ-মেরুন শিবির। তবে তিনি একানন। বাগানের এই প্রাক্তন হেডস্যারের পাশাপাশি ম্যানেজমেন্ট বিদায় জানায় ক্লিফোর্ড মিরান্ডা সহ ম্যানুয়েল ক্যাসকালানা এবং আলবার্তোকে। যা কিছুটা হলেও চমকে দিয়েছে সকলকে। গত বছর হাবাসের অনুপস্থিতিতে দলের দায়িত্ব পালন করেছিলেন ম্যানুয়েল।

বলা যায় তার দক্ষতায় যথেষ্ট সফল হয়েছিল মেরিনার্সরা। তবে কিছুদিন আগেই নিজের সোশ্যাল সাইট থেকে সবুজ-মেরনকে বিদায় জানিয়ে ভবিষ্যতের জন্য কামনা করেছিলেন তিনি। কিন্তু এবার তাকে সরকারিভাবে বিদায় জানালো ক্লাব।

অন্যদিকে এবার সরকারিভাবে বিদায় জানানো হয়েছে ক্লিফোর্ড মিরান্ডাকে। যতদূর খবর, আইলিগের একটি ফুটবল ক্লাবের প্রস্তাব রয়েছে তার কাছে। এবার সেখানেই যুক্ত হতে পারেন মিরান্ডা।