মাত্র ৬৭ টাকায় একমাসের জন্য পান Amazon Prime Lite

অ্যামাজন প্রাইমে (Amazon Prime) পঞ্চায়েতের একটি নতুন সিরিজ এসেছে, যার মিমগুলি ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয়ে উঠছে, তবে আপনি যদি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন না থাকার কারণে…

amazon prime lite video girl

অ্যামাজন প্রাইমে (Amazon Prime) পঞ্চায়েতের একটি নতুন সিরিজ এসেছে, যার মিমগুলি ইন্টারনেটে বেশ জনপ্রিয় হয়ে উঠছে, তবে আপনি যদি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন না থাকার কারণে পঞ্চায়েত সিরিজটি না দেখে থাকেন তবে আপনার কাছে পঞ্চায়েত দেখার বিকল্প রয়েছে সস্তায় এটি একটি দুর্দান্ত সুযোগ। আসলে, ব্যবহারকারীরা মাসিক ৬৭ টাকায় অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনে পঞ্চায়েত ওয়েব সিরিজ এবং অন্যান্য সিনেমা এবং শো দেখতে সক্ষম হবেন।

Amazon Prime Lite-এর বার্ষিক সাবস্ক্রিপশন ৭৯৯ টাকায় আসে, যার মাসিক খরচ প্রায় ৬৭ টাকা। Amazon Lite সদস্যপদে, ব্যবহারকারীরা একটি ডিভাইস, টিভি বা মোবাইলে টিভি এবং শো উপভোগ করতে পারে।

   

অ্যামাজন প্রাইম লাইট সদস্যতার সুবিধা
একদিনের ডেলিভারি, নির্ধারিত ডেলিভারির মতো বিকল্পগুলি অ্যামাজন প্রাইম লাইট সাবস্ক্রিপশনে উপলব্ধ। এই প্ল্যানে, ব্যবহারকারীরা ৭২০ পিক্সেল রেজোলিউশনে সিনেমা এবং টিভি শো দেখতে সক্ষম হবেন। তবে, নিয়মিত অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশনের তুলনায়, আপনি লাইট সাবস্ক্রিপশনে আরও বিজ্ঞাপন দেখতে পাবেন। এছাড়াও, প্রাইস রিডিং এবং প্রাইম মিউজিক সাবস্ক্রিপশন পাওয়া যাবে না।

অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন
একইভাবে, অ্যামাজন প্রাইমের বার্ষিক সাবস্ক্রিপশন ১৪৯৯ টাকায় আসে, যেখানে ৩ মাসের সাবস্ক্রিপশনের দাম ৫৯৯ টাকা এবং মাসিক অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনের দাম ২৯৯ টাকা। অ্যামাজন প্রাইস ভিডিওতে একাধিক ডিভাইস সংযুক্ত করা যেতে পারে। এছাড়াও, ডাউনলোডিং একই সাথে তিনটি ডিভাইসে করা যেতে পারে, যখন সিনেমা এবং টিভি একই সময়ে দুটি ডিভাইসে একই সাথে দেখা যায়।