জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করতে চলেছে এইমস কল্যাণী,দেখেনিন আবেদনের পদ্ধতি

জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল এইমস কল্যাণী। আগ্রহী প্রার্থীরা দেরি না করে এই পদে আবেদন করতে পারেন। রইল আবেদন পদ্ধতি। তবে আবেদন…

Kalyani-AIIMS

জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল এইমস কল্যাণী। আগ্রহী প্রার্থীরা দেরি না করে এই পদে আবেদন করতে পারেন। রইল আবেদন পদ্ধতি। তবে আবেদন পৌঁছানোর শেষ তারিখ ০১/০৭/২০২৪।

পদের নামঃ-
জুনিয়র রিসার্চ ফেলো।

   

শূন্যপদঃ-
১ টি

যোগ্যতা:-
অফিসিয়াল ওয়েবসাইট aiimskalyani.edu.in থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কলকাতা বিশ্ববিদ্যালয়ে জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা অনুসারে আগ্রহী প্রার্থীকে যেকোনো স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে বিডিএস (BDS) সম্পন্ন করতে হবে। তবে তারা এই পদে আবেদন করতে পারবেন।

বয়সসীমাঃ-
আগ্রহী প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ২৮ বছরের মধ্যে হতে হবে।

বেতন কাঠামোঃ-
জুনিয়র রিসার্চ ফেলো পদে প্রার্থীদের প্রতিমাসে ২৮ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতিঃ-
ওয়াক-ইন এর মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর জন্য সকল চাকরি প্রার্থীরা তারা তাদের সম্পূর্ণ বায়োডাটা নিয়ে আগামী পয়লা জুলাই অর্থাৎ ০১/০৭/২০২৪ তারিখে ইন্টারভিউতে অংশ গ্রহন করতে পারবেন। এইমস কল্যাণী তরফ থেকে জারি করা বিজ্ঞপ্তি অনুসারে প্রয়োজনীয় স্ব-প্রত্যয়িত নথিপত্র গুলো নিয়ে আগ্রহী প্রার্থীদের কে উল্লেখিত ঠিকানায় সকাল দশটার আগে পৌঁছে যেতে হবে। তবে জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের সরাসরি ওয়াক ইন সাক্ষাৎকারের মাধ্যমে বেছে নেওয়া হবে।

কোন ঠিকানায় প্রয়োজনীয় নথিপত্র নিয়ে পৌঁছাবেন:-
Department of Dentistry, AIIMS Kalyani, West Bengal, India, সমস্ত নথিপত্র নিয়ে এই ঠিকানায় পৌঁছে যাবেন।

আবেদন মূল্য :-
এইমস কল্যাণী এর অফিসিয়াল ওয়েবসাইট aiimskalyani.edu.in থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী জানানো হয়েছে যে জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীকে কোন আবেদন মূল্য দিতে হবে না।