Realme GT 6T কিনুন সস্তায়

Realme সম্প্রতি ভারতে একটি শক্তিশালী স্মার্টফোন Realme GT 6T লঞ্চ করেছে। এই ফোনটি আজকে প্রারম্ভিক অ্যাক্সেস সেল-এ বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে, যার মধ্যে ব্যবহারকারীরা…

Realme-Narzo-N65-5G

Realme সম্প্রতি ভারতে একটি শক্তিশালী স্মার্টফোন Realme GT 6T লঞ্চ করেছে। এই ফোনটি আজকে প্রারম্ভিক অ্যাক্সেস সেল-এ বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে, যার মধ্যে ব্যবহারকারীরা সর্বনিম্ন দামে ফোনটি প্রথমে কিনতে সক্ষম হবেন। এটি Realme-এর একটি মিড-রেঞ্জ স্মার্টফোন, যা ফিচার এবং পারফরম্যান্সে দামি স্মার্টফোনের সঙ্গে প্রতিযোগিতা করে।

মূল্য অফার এবং সেলের তারিখ

   

Realme GT 6T স্মার্টফোনটি 28 মে 2024 থেকে আর্লি অ্যাক্সেস সেল-এ কেনা যাবে। এছাড়াও, ফোনটি realme.com, Amazon এবং মেইনলাইন স্টোর থেকে কেনা যাবে। আপনি যদি ফোনটি কিনতে চান তবে আপনাকে তাড়াহুড়ো করতে হবে, কারণ ফোনটি অল্প সময়ের জন্য লাইভ করা হবে। অর্থাৎ ২৮ মে দুপুর ১২টা থেকে দুপুর ২টার মধ্যে ফোন কেনা যাবে। যেখানে ফোনটির প্রথম সেল শুরু হবে 29 মে দুপুর 12 টায়। মানে আপনি একদিন আগে Realme GT 6T কিনতে পারবেন। একই Realme Buds Air 6 ইয়ারবাডগুলি 27 মে, 2024-এ দুপুর 12টা থেকে কেনা যাবে।

Realme GT 6T স্পেসিফিকেশন

Realme GT 6T স্মার্টফোনটিতে 6.7 ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ফোনটি 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট সহ আসে। ফোনটিতে 6000 nit এর একটি অতি উজ্জ্বল ডিসপ্লে রয়েছে। এটিতে 1Hz থেকে 120Hz অভিযোজিত রিফ্রেশ রেট সমর্থন রয়েছে। Realme GT 6T স্মার্টফোনে 9 লেয়ার আইসবার্গ ভ্যাপার কুলিং সিস্টেম রয়েছে। এছাড়াও ডুয়াল ভিসি কুলিং দেওয়া আছে। ফোনটিতে 120W SUPERVOOC চার্জিং সাপোর্ট রয়েছে। এতে ডুয়াল সেল 5500mAh ব্যাটারি সাপোর্ট রয়েছে। Realme GT 6T স্মার্টফোনটিতে একটি 50MP Sony OIS প্রধান ক্যামেরা রয়েছে। ফোনটিতে একটি 8MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে। এছাড়াও, সামনে একটি 32MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।