উত্তপ্ত ভূপতিনগর, তৃণমূলের নেতা-কর্মীদের উপর প্রাণঘাতী হামলার অভিযোগ

তপ্ত শুভেন্দুর গড় পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর। দলীয় কর্মসূচিতে আসার পথে তৃণমূল নেতা কর্মী সমর্থকদের উপর প্রাণঘাতী হামলার অভিযো! এবার বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীদের হাতে রক্তাক্ত হলেন…

tmc workers beaten up in bhupatinagar of east medinipur

তপ্ত শুভেন্দুর গড় পূর্ব মেদিনীপুরের ভূপতিনগর। দলীয় কর্মসূচিতে আসার পথে তৃণমূল নেতা কর্মী সমর্থকদের উপর প্রাণঘাতী হামলার অভিযো! এবার বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীদের হাতে রক্তাক্ত হলেন তৃণমূলের দাপটে নেতা-সহ কর্মী সমর্থকেরা। ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগরের এক্তারপুরে।

আক্রান্ত তৃণমূল নেতা ও কর্মী সমর্থকদের উদ্ধার করে মুগবেড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত তৃণমূল নেতা ও কর্মী সমর্থকদের দেখতে হাসপাতালে ছুটে যান কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল নেতৃত্বরা। এই ঘটনা বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হয়েছেন তৃণমূল নেতৃত্ব। যদিও এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

   

অভিযোগ, বৃহস্পতিবার ষষ্ঠ দফা নির্বাচনে প্রচারের শেষ দিন। পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগরে অর্জুননগর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস প্রার্থী উত্তম বারিকের সমর্থনে দলীয় কর্মসূচি ছিল। সেই কর্মসূচিতে যোগ দেওয়ার জন্যই বাইকে করে আসছিল ভগবানপুর ২ ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি অম্বিকেশ মান্না সহ একঝাঁক তৃণমূল কর্মী সমর্থকেরা। স্থানীয় একটি বাজারের কাছে এলে বাড়িতে করে এসে মুখে গামছা বেঁধে তৃণমূলের নেতা অম্বিকেশ মান্না সহ কয়েকজনকে বেধড়ক মারধর করেন। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তৃণমূল নেতা সহ কর্মী সমর্থকেরা।

খুনিদের সঙ্গে আইসি-র মিটিং! নন্দীগ্রাম থানায় দাঁড়িয়ে তুলকালাম অভিযোগ শুভেন্দুর

স্থানীয়রা ছুঁটে এলে সেখান থেকে চম্পট দেয় অভিযুক্তরা। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় রক্তাক্ত যখন তৃণমূল নেতাকর্মী সমর্থকদের উদ্ধার করে ভগবানপুর মুগবেড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান তৃণমূলের জেলা নেতৃত্বরা। বিজেপির আশ্রিত দুষ্কৃতিকারীরা এমন কর্মকাণ্ড ঘটিয়েছে বলে দাবি করেন তৃণমূল নেতৃত্বরা।

বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তৃণমূল নেতৃত্ব। কাঁথি সংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি পণ্ডা বলেন, “ভগবানপুর ২ ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি অম্বিকেশ মান্না বাজারে কাছে বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীরা মারধর করে। তৃণমূল কর্মী সমর্থকদের উপর হামলা চালায়। পুলিশ প্রশাসনের কাছে অনুরোধ করেছি দ্রুত যেন অভিযুক্তদের গ্রেফতার করে”।

পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ তথা তৃণমূল নেতা মানব পড়ুয়া বলেন, “তৃণমূল কংগ্রেসের প্রার্থী উত্তম বারিকের সমর্থনে মিটিং চলছিল। কয়েকজন বিজেপি আশ্রিত দুষ্কৃতিকারীরা এসে স্থানীয় বুথ সভাপতি’কে মারধর করে। তারপরে অম্বিকেশবাবুকে মারধর করে। থানায় অভিযোগ জানিয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করা আশ্বাস দিয়েছেন। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মিটিং লোক না হওয়ার জন্য বিজেপি নেতৃত্বদের মাথা খারাপ হয়ে গেছে। তাই এরকম হামলা চালিয়েছে।