৯৯ টি শূন্যপদে কর্মী নিয়োগ করতে চলেছে AIIMS, রইল আবেদন পদ্ধতি

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। কারণ নিয়োগ করতে চলেছে All India Institute of Medical Sciences Deoghar। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির…

AIIMS ৯৯ টি শূন্যপদে কর্মী নিয়োগ করতে চলেছে AIIMS, রইল আবেদন পদ্ধতি

চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। কারণ নিয়োগ করতে চলেছে All India Institute of Medical Sciences Deoghar। পশ্চিমবঙ্গ কিংবা ভারতের যেকোনো জায়গা থেকে উপযুক্ত যোগ্য চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

নিয়োগকারী সংস্থা:-
ALL INDIA INSTITUTE OF MEDICAL SCIENCES DEOGHAR

   

আবেদন পদ্ধতি:-
এখানে চাকরিপ্রার্থীদের অনলাইনে মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য চাকরি প্রার্থীদের নোটিশ এ যে অ্যাপ্লিকেশন ফর্মটি দেওয়া রয়েছে সেটিকে ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। তারপর প্রয়োজনীয় সমস্ত রকম তথ্য সহযোগে সেটিকে পূরণ করতে হবে। দিয়ে প্রয়োজনীয় সমস্ত রকম ডকুমেন্টস এর জেরক্স কপি এবং পূরণ করা ফরম কে একটি পিডিএফ বানিয়ে নির্দিষ্ট ইমেলে সময়ের পূর্বে পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর Email ID –
sr.recruitment@aiimsdeoghar.edu.in

আবেদনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টস: –
এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের যে সমস্ত ডকুমেন্টস এর প্রয়োজন হবে, সেগুলি হল –
মাধ্যমিক এর সার্টিফিকেট,উচ্চ মাধ্যমিকের সার্টিফিকেট,MBBS এর মার্কশিট,MBBS এর সার্টিফিকেট,MD/DNB এর মার্কশিট,ইন্টার্নশিপ সম্পূর্ণ হওয়ার সার্টিফিকেট,Attempt সার্টিফিকেট,কাজের অভিজ্ঞতার সার্টিফিকেট্‌,MCI/SMC এর রেজিস্ট্রেশন বা FMGE এর সার্টিফিকেট্‌,বর্তমানে কর্মরত সংস্থা থেকে প্রাপ্ত No Objection সার্টিফিকেট,কাস্ট সার্টিফিকে,আধার কার্ড, ভোটার কার্ড,প্যান কার্ড,মোবাইল নং,ইমেইল আইডি,পাসপোর্ট সাইজের ফটোগ্রাফ ইত্যাদি।

মোট শূন্যপদ:-
99টি পদ

কোন পদে নিয়োগ করা হবে:-
Senior Resident

যোগ্যতা:-
এই পদে আবেদনের জন্য চাকরি বাড়াতে যে কোন স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এমবিবিএস নিয়ে মাস্টার ডিগ্রী অর্জন থাকতে হবে। এছাড়াও পূর্ববর্তী কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স:-
এখানে আবেদনকারী চাকরিপ্রার্থীদের বয়স সর্বোচ্চ 45 বছরের মধ্যে হতে হবে। কিন্তু, সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাওয়া যাবে ।

বেতন:-
এই পদে নিযুক্ত প্রার্থীকে প্রথমেই মাসিক 67,700 টাকা করে বেতন দেওয়া হবে এবং পরবর্তীতে তা ধীরে ধীরে বৃদ্ধি পাবে।

প্রার্থী বাছাই পদ্ধতি:-
প্রধানত লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়ম করা হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ দেখার অনুরোধ রইল।