Gas Cylinder: প্রতি সিলিন্ডারে পান ১০০ টাকা পর্যন্ত ছাড়, শুধু এই কাজটি করুন

আপনি যদি গ্যাস (Gas Cylinder) বুক করার পরিকল্পনা করে থাকেন, (Gas Cylinder) তবে আজ এই প্রতিবেদনের আমরা আপনাকে একটি দুর্দান্ত কৌশল জানাতে যাচ্ছি। এর সাহায্যে…

Gas cylinder

আপনি যদি গ্যাস (Gas Cylinder) বুক করার পরিকল্পনা করে থাকেন, (Gas Cylinder) তবে আজ এই প্রতিবেদনের আমরা আপনাকে একটি দুর্দান্ত কৌশল জানাতে যাচ্ছি। এর সাহায্যে আপনি সস্তায় সিলিন্ডার পেতে পারেন।

এখন আপনি যদি ভাবছেন যে এত কম দামে গ্যাস সিলিন্ডার পাওয়া কীভাবে সম্ভব। সেই উপায়ই আমরা আপনাকে বলতে চাই। একটি সাধারণ অ্যাপের সাহায্যে আপনি কম খরচে সিলিন্ডার পেতে পারেন।

   

Paytm-এ গ্যাস সিলিন্ডার বুকিং

আমরা আপনাকে জানিয়ে রাখতে চাই, Paytm গ্যাস সিলিন্ডার বুকিং করার সুযোগ দিচ্ছে। আপনি যদি একটি নতুন গ্যাস সিলিন্ডার বুক করতে চান তবে এই পদ্ধতি অনুসরণ করতে পারেন। Paytm-এর সাইটে গেলে আপনি দেখতে পাবেন যে প্রতি মাসের প্রথম তিনটি রিচার্জে ক্যাশব্যাক দেওয়া হয়। কিন্তু সবাই এই অফারটি পাবেন না। এর জন্য আপনাকে কিছু শর্ত মাথায় রাখতে হবে।

Paytm-এর মতে, এই অফারটি মোবাইল, DTH রিচার্জ, বিদ্যুৎ, মোবাইল, গ্যাস বিল এবং গ্যাস সিলিন্ডার বুকিং-এ প্রযোজ্য হবে। এর অফারের মাধ্যমে আপনি প্রতি বিল পেমেন্টে 10 টাকা থেকে 100 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

চোখ দিয়ে ডিভাইস নিয়ন্ত্রণ করতে অ্যাপল নিয়ে এলো সর্বাধুনিক প্রযুক্তি

প্রত্যেক ব্যবহারকারী বিভিন্ন ধরনের অফার পাবেন। তাই ক্যাশব্যাকের পরিমাণ পরিবর্তিত হতে পারে। Paytm-এর এই বিশেষ অফারের সুবিধা পেতে আপনার পেমেন্টের পরিমাণ 48 টাকা বা তার বেশি হতে হবে।

Amazon Pay-তেও দুর্দান্ত অফার

আপনি Amazon Pay এর সাহায্যে গ্যাসের টাকা পেমেন্ট করতে পারেন। এক্ষেত্রেও আপনি অসাধারণ অফারও পাচ্ছেন। Amazon থেকে গ্যাস সিলিন্ডার বুকিং করলে 50 টাকা পর্যন্ত ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

7th Pay Commission: কেন্দ্রীয় সরকারি কর্মীদের জন্য বিরাট খবর! বেতন বাড়তে পারে ২৪০০০ টাকা

সবচেয়ে বড় কথা হল, অ্যাপের মাধ্যমে মাধ্যমে গ্যাস বুক করার পদ্ধতিটি অত্যন্ত সরল। এর জন্য আপনাকে কোনও কলও করতে হবে না। প্রচুর মানুষ এই পদ্ধতি ব্যহার করে মাত্র কয়েক সেকেন্ডে গ্যাস বুক করছেন। যে ক্যাশব্যাক আপনি পাবেন, তা যে কোনও কাজে ব্যবহার করতে পারেন। এটি বিল পরিশোধ এবং রিচার্জের জন্যও ব্যবহার করা যেতে পারে।