Sikkim: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে পড়ল গাড়ি, মৃত কলকাতার পর্যটক

গরমের হাত থেকে বাঁচতে এখন কমবেশি সকলেই পাহাড়ে ছুটছেন। তেমনই কলকাতার অনেকেই ঠাণ্ডা আবহাওয়ায় একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতে সিকিমে (Sikkim) গিয়েছিলেন। কিন্তু এই যাত্রাই যে…

acci 2 Sikkim: নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িতে পড়ল গাড়ি, মৃত কলকাতার পর্যটক

গরমের হাত থেকে বাঁচতে এখন কমবেশি সকলেই পাহাড়ে ছুটছেন। তেমনই কলকাতার অনেকেই ঠাণ্ডা আবহাওয়ায় একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতে সিকিমে (Sikkim) গিয়েছিলেন। কিন্তু এই যাত্রাই যে তাঁদের শেষ যাত্রা হবে কে ভাবতে পেরেছিল। সিকিমে ঘুরতে গিয়ে মৃত্যু হল অনেকের।

জাআ গিয়েছে, শনিবার সকালে সিকিমের সিংটামের কাছে কলকাতা থেকে আসা পাঁচ পর্যটক পরিবারকে বহনকারী একটি ট্যাক্সি সাং খোলা এলাকায় রানি নদীতে পড়ে যায়। এই মর্মান্তিক দুর্ঘটনায় ট্যাক্সি চালক এবং রবীন্দ্রনাথ পাল নামে ৭২ বছর বয়সী এক যাত্রীসহ দু’জন প্রাণ হারিয়েছেন। দুর্ঘটনায় তাপস পাল (৩৩), কৃষ্ণ পাল (৩৬), মীরা পাল (৬০) এবং তাঁদের চার বছরের একটি মেয়ে আহত হয়েছেন।তাঁদের প্রথমে চিকিৎসার জন্য সিংতামের নিকটবর্তী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, পরে আরও চিকিৎসার জন্য গ্যাংটকের সেন্ট্রাল রেফারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

   

অন্যদিকে নিহতদের মরদেহ সিংটাম জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার কারণ খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এছাড়া নদী থেকে গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে। ট্যাক্সি চালকের পরিচয় এখনও জানা যায়নি। পরিবারটি শিলিগুড়ি থেকে গ্যাংটক যাচ্ছিল যখন মর্মান্তিক ঘটনাটি ঘটে।