Odisha FC: মোহনবাগান-মুম্বইকে টক্কর দেওয়ার জন্য এই পন্থা অবলম্বন করতে পারে ওডিশা

ভাল দল গঠন করার পরেও আসেনি সাফল্য। আগামী মরসুমেও শক্তিশালী দল গঠন করার ব্যাপারে ইঙ্গিত দিয়েছে ওডিশা এফসির (Odisha FC) কর্ণধার। প্রত্যাশিত ফলাফল পাওয়ার জন্য…

Sergio Lobera Odisha FC

ভাল দল গঠন করার পরেও আসেনি সাফল্য। আগামী মরসুমেও শক্তিশালী দল গঠন করার ব্যাপারে ইঙ্গিত দিয়েছে ওডিশা এফসির (Odisha FC) কর্ণধার। প্রত্যাশিত ফলাফল পাওয়ার জন্য আর কোন পন্থা অবলম্বন করতে পারে ওডিশা এফসি?

Hira Mondal: হীরা মন্ডল এখন কী করছেন? নিজেই দিলেন আপডেট

   

ইন্ডিয়ান সুপার লিগে মোহনবাগান সুপার জায়ান্ট ও মুম্বই সিটি এফসি বড় বাজেটের দল গড়ার জন্য পরিচিত। দুই দলেই তারকা ফুটবলারের ছড়াছড়ি। কেউই দুই দলকে গতবার কঠিন পরীক্ষার মুখে ফেলেছিল ওডিশা এফসি। পরের মরসুমেও এই ধারা বজায় রাখার চেষ্টা করবে দল।

নতুন মরসুমের জন্য কী হতে পারে ওডিশা এফসির টার্গেট?

Mohun Bagan: এবার মোহনবাগানের নজরে এই কোস্টারিকান ফুটবলার

ওডিশা এফসি নিঃসন্দেহে পরের মরসুমে আরও এক ধাপ এগিয়ে যাওয়ার চেষ্টা করবে। এবার ভাল দল গড়েও প্রত্যাশা মতো সাফল্য আসেনি, সামনের মরসুমে খেতাব জয়ের চেষ্টা করবে দল। সের্জিও লোবেরার দর্শন মেনেই তৈরি করা হতে পারে দল। স্প্যানিয়ার্ড তাঁর স্কোয়াডে একাধিক প্লেমেকার রাখতে পছন্দ করেন। সেই সঙ্গে বেশ কয়েকজন তরুণ ফুটবলারদের যুক্ত করে শক্তিশালী স্কোয়াড গঠনের দিকে মনোনিবেশ করতে পারে ক্লাব। কিছু দিন আগে কোচকে নিয়ে খুব জল্পনা চলেছিল। আপাতত এই জল্পনা অনেকটাই নিরসন হয়েছে। এখন মনে করা হচ্ছে, লোবেরাকে সামনে রেখেই দল গড়তে পারে ওডিশা এফসি। ফলত আগামী সিজনেও দর্শনীয় ফুটবলের ব্যাপারে আশা করতে পারেন ফুটবল প্রেমীরা।