Road Accident: দুটি লরির চাপে পিষে গেল টোটো, মৃত চার! আশঙ্কাজনক এক 

বৃহস্পতিবার সকালে ভয়াবহ ঘটনা ঘটল দিল্লি রোডে। দুটি লরির চাপে পিষে গেল একটি যাত্রীবাহী টোটো। ঘটনাস্থলে মৃত চার। একমাত্র একটি শিশু বেঁচে আছে বলে জানা…

maldha_Accident

বৃহস্পতিবার সকালে ভয়াবহ ঘটনা ঘটল দিল্লি রোডে। দুটি লরির চাপে পিষে গেল একটি যাত্রীবাহী টোটো। ঘটনাস্থলে মৃত চার। একমাত্র একটি শিশু বেঁচে আছে বলে জানা গিয়েছে। তবে তারও অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে হুগলির শ্রীরামপুরে দিল্লি রোডের ওপর। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় চন্দননগর থানার বিরাট পুলিশ বাহিনী। এই ঘটনা ঘটার ফলে স্থানীয়রা প্রাথমিক ভাবে বিক্ষোভ দেখাতে শুরু করে। তবে পুলিশি হস্তক্ষেপে তা উঠে যায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে এই দুর্ঘটনায় টোটো চালক সহ চার জনের দেহ একদম পিষে গিয়েছে। রক্তে ভেসে গিয়েছে চারিদিক। এই ঘটনার ফলে সাময়িক যানজটের সৃষ্টি হয়েছে তবে এখন তা স্বাভাবিক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে শ্রীরামপুরের দিক থেকে কোন্নগরের দিকে যাচ্ছিল টোটোটি। পিছন থেকে একটি লরি এসে ধাক্কা মারে। সামনে দাঁড়িয়ে ছিল আরেকটি লরি। দুটো লরির মাঝে রীতিমতো পিষে গুঁড়িয়ে যায় টোটোটি। একই পরিবারের চারজন কোন্নগর যাচ্ছিল বলে খবর। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে যে স্ত্রী লক্ষ্মী সিংহ ,বড় মেয়ে ঋতিকা সিংহ এবং ছোট মেয়ে নিধি সিংহকে নিয়ে যাচ্ছিলেন ঋষিকেশ সিংহ। এক ঘটনায় একসঙ্গে তিনজনের মৃত্যু হলেও বাঁচার লড়াই চালাচ্ছে নিধি সিংহ। নিধিকে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থার অবনতি হলে তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। মৃত্যু হয়েছে টোটো চালক শেখ হাসমত আলির।

   

এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা। তাঁদের অভিযোগ এই রাস্তায় সঠিক ভাবে সিগন্যাল ব্যবহার হয় না। নেই পর্যাপ্ত পুলিশ। এছাড়াও দিনের ব্যস্ত সময়ে প্রয়োজনের চেয়ে অনেক বেশী যানবাহনের অভিযোগ করেছে স্থানীয়রা। চন্দননগর পুলিশের শ্রীরামপুরের ডিসি অর্ণব বিশ্বাস জানিয়েছেন, আগেও এই জায়গায় দুর্ঘটনা ঘটেছিল। সেই সময় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছিল। চন্দননগর পুলিশের এডিসিপি (ট্রাফিক) দেবাশিস সরকার জানান, পুলিশ দিল্লি রোডে যান চলাচলের উপর আরও বেশি করে নজর রাখা হবে।