কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্ৰকাশ করল মুম্বাই নেভাল ডকইয়ার্ড

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কর্মী নিয়োগ করতে চলেছে মুম্বাই নেভাল ডকইয়ার্ড। প্রার্থীদের এখানে বেশকিছু পদে নিয়োগ করা হবে। যে সব পদে নিয়োগ করা হবে সেই…

Mumbai Naval dockyard

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কর্মী নিয়োগ করতে চলেছে মুম্বাই নেভাল ডকইয়ার্ড। প্রার্থীদের এখানে বেশকিছু পদে নিয়োগ করা হবে। যে সব পদে নিয়োগ করা হবে সেই সব পদগুলোর নাম হলো- ইলেকট্রিশিয়ান, ইলেক্ট্রোপ্লেটার, ফিটার, ফাউন্ড্রি ম্যান, মেকানিক (ডিজেল), ইন্সট্রুমেন্ট মেকানিক, যন্ত্রবিদ, এমএমটিএম, চিত্রকর, প্যাটার্ন, প্রস্তুতকারক, পাইপ ফিটার, ইলেকট্রনিক্স মেকানিক, রেফ এবং এসি লোহা লক্করের কর্মী। আগ্রহী প্রার্থীরা এখানে মে মাসের ১০ তারিখ অবদি অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন।

শূন্যপদের সংখ্যা
এখানে সবমিলিয়ে মোট ৩০১ শূন্যপদের সংখ্যা রয়েছে।

   

যোগ্যতা
এখানে আবেদন করতে হলে আগ্রহী প্রার্থীদের কে যেকোনো স্বীকৃত বিদ্যালয় থেকে অষ্টম শ্রেণী পাস করতে হবে। এবং এর পাশাপাশি আইটিআই পাস করতে হবে ও পাস সার্টিফিকেট থাকতে হবে।

বয়সসীমা
এখানে আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের বয়সসীমা সর্বনিম্ন ১৪ বছর সর্বোচ্চ ৬৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি
নেভাল ডকইয়ার্ড মুম্বাই এ ইচ্ছুক প্রার্থীদের কে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। সবার প্রথমে এই ওয়েবসাইটে গিয়ে registration.ind.in আবেদনকারীর মোবাইল নম্বর অথবা ইমেল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করবেন। তারপর লগইন করে অ্যাপ্লাই নাও বাটনে ক্লিক করবেন। তারপর আবেদনকারীর প্রয়োজনীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে ফর্মটি ফিলাপ করবেন। তারপর প্রয়োজনীয় নথিপত্র গুলো স্ক্যান করে আপলোড করবেন। তারপর সাবমিট বাটনে ক্লিক করে আবেদনটি সম্পন্ন করে দিবেন এবং সাবমিট হওয়া অ্যাপ্লিকেশন ফর্মটি প্রিন্ট আউট করে নিবেন।

নির্বাচন প্রক্রিয়া
এখানে নিযুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষা ও ডকুমেন্ট ভেরিফিকেশন এর মাধ্যমে চাকরিতে নিয়োগ করানো হবে ।