John Abraham:পঞ্চাশ পেরিয়েও যুবতীদের ‘ক্রাশ’, ফিট থাকার রহস্য বললেন জন

পঞ্চাশ পেরিয়েও তিনি যুবতীদের ‘ক্রাশ’! বলিউডের অন্যতম সফল এবং নামী অভিনেতাদের মধ্যে জন আব্রাহাম অন্যতম। কিন্তু কী করে তিনি এই বয়সেও ধরে রেখেছেন সুঠাম চেহারা…

john

পঞ্চাশ পেরিয়েও তিনি যুবতীদের ‘ক্রাশ’! বলিউডের অন্যতম সফল এবং নামী অভিনেতাদের মধ্যে জন আব্রাহাম অন্যতম। কিন্তু কী করে তিনি এই বয়সেও ধরে রেখেছেন সুঠাম চেহারা ? প্রশ্ন আসতেই পারে! কেরিয়ারের শুরুর দিন থেকেই তিনি ফিট! অ্যাবাস লুকে তাঁর ছবি দেখে ফিদা হতে অভ্যস্ত নারীরা। জন মানেই অ্যাকশান, জন মানেই রোমান্স। তবুও এই বয়সে ফিটনেস ধরে রাখার মূল মন্ত্র কী ? শোনা যায় তিনি নাকি তাঁর ফিটনেস নিয়ে একটুও কম্প্রোমাইজ করে না। নিয়ম করে মেনে চলেন ডায়েট।

সূত্র মারফৎ জানা গিয়েছে, জন নিরামিষভোজী। তিনি নাকি মাছ, মাংস ছুঁয়েও দেখেন না। প্রায় ২৫ বছর হল জন নিজের ডায়েট থেকে চিনি বাদ রেখেছেন। ইদানীং জন মদ্যপান ও ধূমপানও বন্ধ রেখেছেন। এ শিল্পা শেট্টিকে দেওয়া এক সাক্ষাৎকারে জন ফিটনেসকে ট্রাইপডের স্ট্যান্ডের সঙ্গে তুলনা করেছিলেন। তিনি বলেন, ”ট্রাইপডের স্ট্যান্ডের মতোই শরীরের ফিটনেস শরীরচর্চা, ডায়েট ও পর্যাপ্ত ঘুমের উপর নির্ভর করে।”

   

তবে তাঁর কাছে শরীরচর্চা মানে শুধু জিমে গিয়েই ভারী ভারী ওজন তোলা নয়। তিনি নিয়ম করে মেডিটেশনও করেন বলে জানা যায়। এই বয়সে নিজেকে ফিট রেখে অভিনয় চালিয়ে যাওয়াই তাঁর কাছে মূলমন্ত্র।