Nawsad Siddique: প্রয়োজনে বাম-কংগ্রেসকেও বুঝে নিতে হবে: নওসাদ সিদ্দিকি

এবার হচ্ছে না সংযুক্ত মোর্চার জোট। কংগ্রেসের অধীর চৌধুরী বলেন, মহম্মদ সেলিম ভালো ফল করবে। বাম-কংগ্রেস সমঝোতা করেই এবারের লোকসভা নির্বাচনে লড়বে। তবে সংযুক্ত মোর্চা…

Nawsad Siddique

এবার হচ্ছে না সংযুক্ত মোর্চার জোট। কংগ্রেসের অধীর চৌধুরী বলেন, মহম্মদ সেলিম ভালো ফল করবে। বাম-কংগ্রেস সমঝোতা করেই এবারের লোকসভা নির্বাচনে লড়বে। তবে সংযুক্ত মোর্চা জোট হল না বলে অবাক অনেকেই। আইএসএফ দোষ দিচ্ছে বামেদের। আর সুজন ভট্টাচার্য দুষছেন নওসাদ সিদ্দিকিকে (Nawsad Siddique)।

অবশেষে ডায়মন্ড হারবারে প্রার্থীর নাম ঘোষণা করেছে আইএসএফ। সেখান থেকে ভোটে দাঁড়াচ্ছেন না আইএসএফের প্রধান মুখ নওসাদ সিদ্দিকি। অন্যদিকে ডায়মন্ড হারবারে অনেক আগেই প্রার্থীর নাম ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। চারদিকে দেওয়াল লিখন ও প্রচার শুরু হয়ে গিয়েছে। তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই সেখানে গিয়ে জোরকদমে প্রচার শুরু করেছেন।

   

নওসাদ সিদ্দিকি বলেন, ‘আমরা তৃণমূলকে হারাতে চাই। আমড়া বিজেপিকে হারাতে চাই। কিন্তু তাই বলে আমি যদি নিজের জায়গাটাই ছেড়ে দিই তাহলে মার বেডরুমে চলে আসবে বিজেপি। শ্রীরামপুর নিয়ে বামেদের সঙ্গে সমস্যা হল। এতগুলো আসন আমরা ছেড়ে দিলাম, কেন শ্রীরামপুরকে সামনে রেখে জোটটা হল না তাতে আমি অবাক হয়ে গেলাম। বিজেপি-তৃণমূলের সঙ্গে হাত মেলানোর কোনও প্রশ্নই নেই।’

বহু আগে প্রার্থীর নাম ঘোষণা করে ভোটপ্রচারে তৃণমূল এগিয়ে আছে বলেই মনে করছে অভিজ্ঞ মহল। গতবারের জয়ী সাংসদ নিজের মাটি ধরে রাখতে মরিয়া। অন্যদিকে নিজেদের প্রার্থী মজনু নস্করকে জয়ী করতে উদ্যোগী আইএসএফ। ডায়মন্ড হারবারের মানুষ ৪ এপ্রিল ভোটবাক্সে কাকে বেছে নেয় সেটাই এখন দেখার।