Trains Cancelled: দমদমে ইন্টারলকিং-এর কাজের জন্য বাতিল বহু ট্রেন

দমদম জংশনে ইন্টারলকিং-এর কাজের জন্য বাতিল হতে চলেছে বহু ট্রেন। ফের একবার শিয়ালদহ মেন শাখায় সমস্যায় পড়তে হতে পারে বহু সাধারণ যাত্রীকে। যদিও এর আগে…

train 2 Trains Cancelled: দমদমে ইন্টারলকিং-এর কাজের জন্য বাতিল বহু ট্রেন

দমদম জংশনে ইন্টারলকিং-এর কাজের জন্য বাতিল হতে চলেছে বহু ট্রেন। ফের একবার শিয়ালদহ মেন শাখায় সমস্যায় পড়তে হতে পারে বহু সাধারণ যাত্রীকে। যদিও এর আগে সিদ্ধান্ত নেওয়া হয় যে মার্চ মাসের প্রথম সপ্তাহে ইন্টারলকিং-এর কাজ করা হবে যদিও পরে সেই সিদ্ধান্ত স্থগিত করা হয় এবং অবশেষে ফের জানানো হয় যে আগামী ১৬ই মার্চ থেকে ১৮ই মার্চ ভোর অবধি এই কাজ চলবে।

রেল মারফৎ জানা গিয়েছে যে দমদম স্টেশনে প্রায় ৫২ ঘণ্টা জুড়ে এই কাজ চলবে। আত্যাধুনিক সিস্টেম নির্মাণের জন্য এই কাজ করা হবে বলে জানা গিয়েছে। সেই কারণে শিয়ালদহ থেকে মোট ১৪৩টি ট্রেন বাতিল থাকবে বলে জানা গিয়েছে। মোট ৮৯২টি ট্রেনের মধ্যে ৭৪৯টি ট্রেন চালানো হবে।

   

এর আগে ১ মার্চ থেকে সোমবার ৪ মার্চ অবধি দমদম স্টেশনে ইন্টারলকিংয়ের কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। শিয়ালদা থেকে একগুচ্ছ ট্রেন বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়। পরে অনিবার্য কারণে স্থগিত করা হয়।

রেলের তরফে আরও জানানো হয়েছে যে মোট ৩৭ শতাংশ ট্রেন বাতিল করার সিধান্ত নেওয়া হয়েছে। ৪৬টি ট্রেন আংশিক চলবে বলে জানা গিয়েছে। আসানসোল ইন্টারসিটি, শিয়ালদা – জঙ্গিপুর এক্সপ্রেস এবং শিয়ালদা – সিউড়ি এক্সপ্রেস বাতিল করা হয়েছে।