East Bengal : ফেলিসিও ব্রাউনকে নিয়ে খুশি নন ইস্টবেঙ্গল সমর্থকদের একাংশ

আইএসএল ২০২৩-২৪ এর দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার আগেই ফেলিসিও ব্রাউনকে (Felicio Brown) সই করিয়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে তাঁর অভিষেক হয়েছিল। অভিষেক ম্যাচেই…

east bengal

আইএসএল ২০২৩-২৪ এর দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার আগেই ফেলিসিও ব্রাউনকে (Felicio Brown) সই করিয়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। নর্থ ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে তাঁর অভিষেক হয়েছিল। অভিষেক ম্যাচেই গোল দিয়ে ক্লাবের যাত্রা শুরু করেন তিনি। তবে এরপর থেকে পরের চার ম্যাচে গোল বা অ্যাসিস্ট করে কোনো অবদান রাখতে পারেননি তিনি। যার ফলে অধৈর্য হয়ে উঠছেন লাল হলুদ সমর্থকরা।

ইস্টবেঙ্গল সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় এই খেলোয়াড়ের প্রতি তাঁদের অসন্তোষ প্রকাশ করতে শুরু করেছেন। অনেকের ধারণা, প্রোফাইল ভালো হলেও মাঠের পারফরম্যান্স মোটেও বলার মতো নয়। আদপে পুরোটাই নাকি হাইপ!

   

আরেক ভক্ত ব্যঙ্গাত্মক মন্তব্য করে লেখেন, ‘ফেলিসিও ব্রাউন গোল না করা পর্যন্ত ইস্টবেঙ্গল নিয়ে কোনও টুইট করব না।’ তবে কিছু ভক্ত এখনও ব্রাউনকে আরও কিছুটা সময় দিতে ইচ্ছুক। কেউ কেউ এই বিদেশি ফুটবলারের পাশে দাঁড়িয়ে বলেছেন, মানুষের বোঝা উচিৎ যে ফেলিসিও ব্রাউন একজন নাম্বার নাইন প্লেয়ার, নাম্নার টেন ফুটবলার নন। ফলত ফেলিসিও তখনই কার্যকর হবেন যখন তিনি প্রতিপক্ষের বক্সের ভিতরে যথাযথ বলের সাপ্লাই পাবেন। তাঁকে আরও একটু সময় দেওয়ার পক্ষেই মতামত দিয়েছেন ইস্টবেঙ্গলের ক্লাবের কেউ কেউ।